নীড় পাতা » পৌরসভা নির্বাচন ২০১৫ » ‘গণতন্ত্র ভঙ্গকারীরাই আবার গণতন্ত্রের কথা বলে’

‘গণতন্ত্র ভঙ্গকারীরাই আবার গণতন্ত্রের কথা বলে’

dipankarrরাঙামাটির পৌর নিবার্চন সঠিক হয়েছে। এখানে কোনও প্রকার কারচুপি বা কেন্দ্র দখল করেনি আওয়ামীলীগ। জেএসএস নিয়ন্ত্রিত সব কেন্দ্রে নারিকেল গাছ মার্কার সমর্থককেরা দখল করে নিয়েছে। সেখানে আমাদেরকে প্রবেশ করার কোনও সুযোগ দেয়নি। বিকেলে রাঙামাটি শহরে যে বিশৃঙ্খলা সৃষ্টি হয়েছে সেটা বিএনপি এবং জেএসএস উভয়ে মিলে করেছে। তাদের নিবার্চনে প্রার্থী ভিন্ন হলেও তাদের লক্ষ্য ছিলো অভিন্ন। যারা গণতন্ত্র ভঙ্গ করে নিজেদের দলের জন্য কাজ করে ভোট কেন্দ্র দখল করে তারাই আবার মূখে গণতন্ত্রের কথা বলে।

রাঙামাটি পৌর নির্বাচন নিয়ে জেলা আওয়ামীলীগের আয়োজনে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদার। বৃহস্পতিবার বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এতে রাঙামাটি জেলা আওয়ামীলীগের সভাপতি দীপংকর তালুকদারের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজি মুছা মাতব্বর, নব নিবার্চিত মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরীসহ জেলা আওয়ামীলীগের নেতৃবৃন্দ।

দীপংকর তালুকদার আরো বলেন, তারা বলেছে আমরা নাকি বাইরে থেকে লোক এনেছি, আসলে এটি মিথ্যা কথা, বাইরে থেকে লোক আনার কোনও উপায়ই নেই। বরং দেখা গেছে বিএনপি ও জেএসএস তাদের ভেতরের লোকদেরকে শহরে এনেছে। তাদের বিভিন্ন উপজেলার চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদেরকে মাঠে দেখা গেছে। তারা সাধারণ ভোটার ও প্রশাসনের সাথে বিভিন্ন প্রকার ঝামেলা সৃষ্টি করতে চেষ্টা করেছে। তিনি আরো বলেন, বিএনপির বিদ্রোহী প্রার্থী রবিকে যখন হামলা করা হয় তখন বিএনপি বলে এটা নাকি আওয়ামীলীগ করেছে কিন্তু রবি এই কথাকে মিথ্যা দাবি করে বলেছে তাকে বিএনপির লোকেরা মেরেছে। এখন আবার যখন বিএনপির প্রার্থী ভূট্টোকে হামলা করা হয় তখন তারা আবারো বলে এটা নাকি আওয়ামীলীগ করেছে এটাও মিথ্যা, রবিকে মেরেছে বলে রবি’র সমর্থিত লোকেরাই। ভূট্টোর ওপর হামলা বিষয়ে আওয়ামীলীগের কোনও ভূমিকা নেই।

নবনিবার্চিত মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী রাঙামাটিবাসীকে ধন্যবাদ জানিয়ে বলেন, যারা আমাকে নিজেদের মূল্যবান ভোট দিয়ে নির্বাচিত করেছেন, আমি তাদের পাশে থেকে তাদের জন্য কাজ করবো। তাদের এই রায় আমি সারা জীবন মনে রেখে তাদের পাশে থাকবো।

পরে বিভিন্ন ওয়ার্ড ও বনরূপা বিএম কমপ্লেক্স সমিতির পক্ষ থেকে নবনির্বাচিত মেয়রকে ফুল দিকে শুভেচ্ছা জানানো হয়।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply