নীড় পাতা » খেলার মাঠ » খেলেছে আবাহনী জিতেছে মুকুল ফৌজ

খেলেছে আবাহনী জিতেছে মুকুল ফৌজ

Zilla-Mukul-Fowj
বিজয়ী জেলা মুকুল ফৌজ

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড ও প্রাইমব্যাংক রাঙামাটি প্রথম বিভাগ ফুটবল লীগে নিজেদের প্রথম খেলায় পরাজিত হয়েছে ঐতিহ্যবাহি আবাহনী ক্রীড়া চক্র। রবিবার রাঙামাটি চিং হ্লা মং চৌধুরি মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় জেলা মুকুল ফৌজের কাছে ১-০ গোলে পরাজিত হয় আবাহনী।

Abahani-Krira-chocro
আবাহনী ক্রীড়া চক্র

খেলার শুরু থেকেই আক্রমনের পর আক্রমনে প্রতিপক্ষ জেলা মুকুল ফৌজের রক্ষনভাগকে বারবারই ভেদ করে গোলের প্রচেষ্টা চালায় আবাহনী ক্রীড়া চক্রের খেলোয়াড়রা। খেলার পুরোটা সময় বল ছিল অনেকটা তাদের দখলেই। গোলবার লক্ষ্য করে শট করেছে বেশ কয়েকটা। কিন্তু প্রতিপক্ষ মুকুল ফৌজের চৌকষ গোলরক্ষক সহজেই ফিরিয়ে দিয়েছেন সেসব শট। পাশাপাশি আবহানী ক্রীড়া চক্রের স্ট্রাইকারদের শট গোলবারে লেগে কখনো বা গোল পোস্টের পাশ ঘেঁষে চলে যাচ্ছে। যেন ভাগ্যদেবী তাদের অনুকুলে ছিলনা,ছিলো মুকুল ফৌজের পক্ষেই । নচেৎ আবহানীর এতগুলো সুযোগই বা কিভাবে নস্যাৎ হয়। আর খেলা শুরুর ১০মিনিটে মুকুল ফৌজের ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় খোকন চাকমা যেই বল নিয়ে প্রতিপক্ষ আবাহনীর দিকে ছুটে গিয়ে শট করতেই বল জালে জড়ায় । আর এ একটি শট ছাড়া তেমন কোনো আক্রমনই করতে পারেনি তারা। ফলে শক্ত প্রতিপক্ষ আবাহনীকে ১-০গোলে পরাজিত করে মাঠ ছাড়ে জেলা মুকুল ফৌজ।

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এবং প্রাইম ব্যাংকের পৃষ্ঠপোষকতায় রাঙামাটির চিং হ্লা মং চৌধুরী মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত প্রথম বিভাগ ফুটবল লীগের রবিবারের খেলায় মুখোমুখি হয় আবহানী ক্রীড়া চক্র বনাম জেলা মুকুল ফৌজ।
রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ও জেলা ফুটবল এসোসিয়েশন-এর আয়োজনে এ লীগের মিডিয়া পার্টনার পাহাড় টোয়েন্টিফোর ডটকম
খেলা পরিচালনা করেন মোঃ সোহেল। খেলায় ম্যান অব দ্যা ম্যাচের এক হাজার টাকা নগদ পুরস্কার জিতেন জেলা মুকুল ফৌজের ১০নং জার্সি পরিহিত খেলোয়াড় ও ম্যাচের একমাত্র গোলদাতা খোকন চাকমা। পুরস্কার তুলে দেন প্রাক্তন অবিভক্ত পার্বত্য চট্টগ্রাম ফুটবল দলের সাবেক গোলরক্ষক মিন্টু শীল।
এদিন খেলা উপভোগ করতে আসেন জেলাপ্রশাসক মোঃ মোস্তফা কামাল, পৌর মেয়র সাইফুল ইসলাম চৌধুরী ভুট্টো, প্রেস ক্লাব সভাপতি সুনীল কান্তি দে।
সোমবার একই মাঠে মোহামেডান স্পোর্টিং ক্লাব বনাম প্রতিভাষ ক্লাব-এর মধ্যকার খেলা অনুষ্ঠিত হবে।

Micro Web Technology

আরো দেখুন

৩ উইকেটের জয় পেল হামিদ একাদশ

গোলাম মোস্তফা ফাউন্ডেশন এর সহায়তায় রাঙামাটি শহরের এডিসি হিল মাঠে চলমান ফ্রেন্ডশীপ টি-টোয়েন্টি ক্রিকেট লীগে …

Leave a Reply