নীড় পাতা » ব্রেকিং » ‘খালেদা জিয়া ভালো নেত্রী ও ভালো মা কোনটাই হতে পারেননি’

‘খালেদা জিয়া ভালো নেত্রী ও ভালো মা কোনটাই হতে পারেননি’

DSC00307‘বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া তিনবারের প্রধানমন্ত্রী হয়েও তিনি তাঁর দুই ছেলেকে মানুষ করতে পারেননি। এমনকি তিনি ভালো নেত্রীও হতে পারেননি’ বলে মন্তব্য করেছেন সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী দীপংকর তালুকদার।

শনিবার বিকেলে ছাত্রলীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আয়োজিত সমাবেশে তিনি এসব কথা বলেন।

এসময় বক্তারা বলেন, বিএনপি-জামাত জোট ক্ষমতায় থাকাবস্থায় দেশে লুটপাটের রাজত্ব কায়েম করেছে। তাদের শাসনামলে দেশ বারবার দুর্নীতিতে চ্যাম্পিয়ন হয়েছে। বর্তমান সরকার ক্ষমতায় আসার পর দেশকে সে কলংক থেকে মুক্ত করেছে এবং দেশকে একটি স্ব-নির্ভর ও সমৃদ্ধ দেশে পরিণত করার কাজ চালিয়ে যাচ্ছে।DSC00305

জেলা ছাত্রলীগের সভাপতি শাহ এমরান রোকনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক সাইফুল আলম সাইদুলের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, সংরক্ষিত মহিলা সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক হাজী মোঃ মুছা মাতব্বর,জেলা যুবলীগ সভাপতি মোঃ আকবর হোসেন চৌধুরী,কাপ্তাই উপজেলা আওয়ামীলীগের সভাপতি অংসু চাইন চৌধুরী,পৌর ছাত্রলীগের সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম রাশেদসহ আওয়ামীলীগের অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ।

সমাবেশের আগে জেলা পরিষদ চত্বর থেকে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে বর্ণাঢ্য র‌্যালী বের করা হয়। র‌্যালীটি বনরূপা,কাঠালতলী,চারুকলা হয়ে পৌরসভা চত্বরে এসে শেষ হয়।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে করোনা সংক্রমণ কমছে

প্রশাসনের কঠোর নজরদারি এবং থানা পুলিশের তৎপরতায় রাঙামাটির কাপ্তাইয়ে করোনা সংক্রমন হার কমছে। কাপ্তাই উপজেলা …

Leave a Reply