নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়িতে শিক্ষার্থীদের মানববন্ধন

খাগড়াছড়িতে শিক্ষার্থীদের মানববন্ধন

Khagrachhari-pic-1খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ থেকে এইচএসসি পরীক্ষার কেন্দ্র বাতিলের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করেছে খাগড়াছড়ি সরকারি কলেজের ২০১৬ সালের এইচএসসি শিক্ষার্থীরা। বৃহস্পতিবার দুপুরে খাগড়াছড়ি সরকারি কলেজের ২নং গেইটে আধা ঘন্টা সময় ধরে মানববন্ধন কর্মসূচি পালন করে ওই কলেজে বিজ্ঞান, মানবিক ও ব্যবসায় শিক্ষা বিভাগের শিক্ষার্থীরা। মানববন্ধন কর্মসূচিতে খাগড়াছড়ি সরকারি কলেজের মানবিক বিভাগের ছাত্র বিশ্বজিৎ ভট্টাচার্য্য, বিজ্ঞান বিভাগের রনেল চাকমা ও সাইফুল ইসলাম বক্তব্য রাখেন।

বক্তারা অভিযোগ করে বলেন, খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজে কেন্দ্রের দায়িত্বে থাকা শিক্ষকবৃন্দ সরকারি কলেজের শিক্ষার্থীদের সাথে দুর্ব্যবহার করেন। এছাড়া উত্তরপত্র, প্রশ্নপত্র দিতে বিলম্ব করেন এবং নির্ধারিত সময়ের আগে পরীক্ষার্থীদের কাছ থেকে উত্তরপত্র ছিনিয়ে নেন খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজের শিক্ষকরা। তাই অবিলম্বে খাগড়াছড়ি ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল ও কলেজ কেন্দ্র থেকে খাগড়াছড়ি সরকারি কলেজের শিক্ষার্থীদের এইচএসসি পরীক্ষার কেন্দ্র বাতিলের তিন দিনের আল্টিমেটাম দেয় শিক্ষার্থীরা।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply