নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়ি রিজিয়নের ‘শান্তি তোরণ’ উদ্বোধন

খাগড়াছড়ি রিজিয়নের ‘শান্তি তোরণ’ উদ্বোধন

pic-1খাগড়াছড়ি রিজিয়নের প্রবেশমুখে নবনির্মিত ‘শান্তি তোরণ’ উদ্বোধন করা হয়েছে। বুধবার দুপুরে এটির উদ্বোধন করেন চট্টগ্রাম ২৪ পদাতিক ডিবিশনের এরিয়া কমান্ডার মেজর জেনারেল সাব্বির আহম্মেদ।
এসময় উপস্থিত ছিলেন খাগড়াছড়ি রিজিয়নের রিজিয়ন কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল কাজী শামছুল ইসলাম, খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ মাসুদ করিম, পুলিশ সুপার শেখ মোঃ মিজানুর রহমান, পৌর মেয়র রফিকুল আলম, সাবেক পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কুজেন্দ্র লাল ত্রিপুরা।

এসময় সংক্ষিপ্ত বক্তব্যে মেজর জেনারেল সাব্বির আহম্মেদ বলেন, সবার উপরে দেশ। এই উদ্দ্যেশে উজ্জীবিত হয়ে সেনাবাহিনী কাজ করে যাচ্ছে। তারই ধারাবাহিকতায় পার্বত্য চট্টগ্রামে সেনাবাহিনী শান্তি, সম্প্রীতি বজায় রাখতে নিরলস পরিশ্রম করছে। তিনি পাহাড়ী বাঙ্গালী উভয়কে সাম্প্রদায়িক সম্প্রীতি বজায় রেখে শান্তিতে বসবাস করার আহ্বান জানান।
প্রসঙ্গত, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ, ব্রিটিশ আমেরিকান টোব্যাকো, খাগড়াছড়ি কাঠ ব্যবসায়ী সমিতি ও খাগড়াছড়ি সড়ক ও জনপদ বিভাগের সহযোগীতায় প্রায় ২৬ লক্ষ টাকা খরচ করে খাগড়াছড়ি ক্যান্টনমেন্টের প্রবেশমুখে এই ‘শান্তি তোরণ’ নির্মাণ করা হয়।

Micro Web Technology

আরো দেখুন

মাটিরাঙ্গায় পল্লী উদ্যোক্তাদের এসএমই ঋণ বিতরণ

‘করোনায় ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের জন্য এসএমই ঋণ সরকারের মহতী উদ্যোগ’ উল্লেখ করে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা …

Leave a Reply