নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়ি জেলা প্রশাসনের কর্মচারীদের প্রশিক্ষণ

খাগড়াছড়ি জেলা প্রশাসনের কর্মচারীদের প্রশিক্ষণ

খাগড়াছড়িতে জেলা প্রশাসনের ৩য় ও চতুর্থ শ্রেণির কর্মচারীদের দক্ষতা বৃদ্ধির লক্ষ্যে প্রশিক্ষণ ও কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার সকালে জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম।

এসময় অতিরিক্ত জেলা প্রশাসক এটিএম কাউছার হোসেন, চাহেল তস্তুরী ও আবুল হাসেম উপস্থিত ছিলেন। ৬০ ঘন্টার প্রশিক্ষণ ও কর্মশালায় ৩য় শ্রেণির ৪ জন ও ৪র্থ শ্রেণির ৩০জনসহ মোট ৭০ প্রশিক্ষণার্থী অংশ নেন।

জেলা প্রশাসন সুত্রে জানায়, কর্মচারীদের দাপ্তরিক ক্ষমতা বৃদ্ধি, দৈনন্দিন চাকরির শৃঙ্খলা রক্ষা, গতিশীল প্রশাসনের সহায়ক শক্তি হিসেবে গড়ে তোলা ও গণমুখী ও জনকল্যাণকাক্ষী হিসেবে প্রত্যেককে প্রস্তুত করতে এই প্রশিক্ষণ ও কর্মশালার আয়োজন করা হয়। একই সাথে ই-ফাইলিং ও নথির ওপরেও প্রশিক্ষণ দেয়া হয় তাদের।

জেলা প্রশাসক মো. শহিদুল ইসলাম প্রশিক্ষণার্থীদের উদ্দেশ্যে প্রশিক্ষণকে কাজে লাগিয়ে সরকারের যে সকল নিয়ম ও সেবামূলক কর্মকান্ড আছে তা দৃঢ়তার সাথে বাস্তবায়নে সকলের প্রতি আহবান জানান।

Micro Web Technology

আরো দেখুন

খাগড়াছড়িতে সাড়ে ৪ কোটি টাকা ব্যয়ের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন

খাগড়াছড়িতে পরিবার পরিকল্পনা বিভাগের উপ-পরিচালকের কার্যালয়ের নির্মাণ কাজের ভিত্তিপ্রস্তর স্থাপন করা হয়েছে। বুধবার সকালে জেলা …

Leave a Reply