নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়ি কলেজ পিসিপির কাউন্সিল সম্পন্ন

খাগড়াছড়ি কলেজ পিসিপির কাউন্সিল সম্পন্ন

PCP-khagrachari-college-com‘শাসকশ্রেণীর পাহাড়ি ধ্বংসের ষড়যন্ত্রের বিরুদ্ধে জেগে ওঠো ছাত্র সমাজ, পাড়ায় পাড়ায় তল্লাশি ও ভূমি বেদখলের বিরুদ্ধে ছাত্রসমাজ পিসিপির পতাকাতলে সমবেত হয়ে জাতীয় অস্তিত্বের সংগ্রাম বেগবান করুন’ এই আহ্বানে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি)-এর খাগড়াছড়ি সরকারি কলেজ শাখার ৬ষ্ঠ কাউন্সিল অনুষ্ঠিত হয়েছে।
শুক্রবার সকালে খাগড়াছড়ি জেলা সদরের স্বনির্ভর এলাকায় অনুষ্ঠিত কাউন্সিল অধিবেশনে জেসীম চাকমার সভাপতিত্বে ও এলটন চাকমার সঞ্চালনায় বক্তব্য রাখেন ইউপিডিএফ-এর খাগড়াছড়ি জেলা ইউনিটের সংগঠক রিকো চাকমা, পাহাড়ি ছাত্র পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি সিমন চাকমা, হিল উইমেন্স ফেডারেশনের খাগড়াছড়ি জেলা সভাপতি মিশুক চাকমা ও গণতান্ত্রিক যুব ফোরামের জেলা সদস্য বরুণ চাকমা।
অনুষ্ঠানে শোক প্রস্তাব পাঠ করেন অনার্স ১ম বর্ষের ছাত্রী শিখা চাকমা ও স্বাগত বক্তব্য রাখেন টিটুসা ত্রিপুরা।
পরে কাউন্সিল অধিবেশনে উপস্থিত সকলের সম্মতিক্রমে সোনায়ন চাকমাকে সভাপতি,এলটন চাকমাকে সাধারণ সম্পাদক ও নিকাশ চাকমাকে সাংগঠনিক সম্পাদক নির্বাচিত করে ১৭ জন কার্যকরী সদস্যসহ ৫৩ সদস্য বিশিষ্ট কলেজ শাখার নতুন কমিটি গঠন করা হয়। পুরাতন কমিটির বিলুপ্তি ও নতুন কমিটি ঘোষণা করেন জেসীম চাক্মা। পিসিপি’র কেন্দ্রীয় সহ-সভাপতি সিমন চাক্মা নতুন কমিটির সদস্যদের শপথ বাক্য পাঠ করান।
পাহাড়ি ছাত্র পরিষদ(পিসিপি) খাগড়াছড়ি সরকারি কলেজ শাখার দপ্তর সম্পাদক সোনামুনি চাক্মা সাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এইসব তথ্য জানানো হয়।

Micro Web Technology

আরো দেখুন

৬ ডিসেম্বর খাগড়াছড়িতে পরিবহন মালিকদের সড়ক অবরোধের হুশিয়ারি

খাগড়াছড়ির পরিবহন মালিক গ্রুপের সভাপতি মাহবুব আলম ও সাধারণ সম্পাদক খলিলুর রহমান যেন রাজা-উজিরের ভূমিকায় …

One comment

  1. Sommani2 pcp vaiyera apnra UPDF JSS vag na kore sobai 1sate kaj korun. Onek rok2 jorese r rok2 jorte diona amra sobai pahari.

Leave a Reply

%d bloggers like this: