নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়ির সেরা গায়ক হলো পানছড়ির জুয়েলে

খাগড়াছড়ির সেরা গায়ক হলো পানছড়ির জুয়েলে

sera-singer‘সংগীত মৈত্রির বন্ধন, সংগীত ভালোবাসা’ এই শ্লোগানে খাগড়াছড়িতে শুরু হওয়া প্রতিভাবান সংগীত শিল্পীর খোঁজে দ্বিতীয় সংগীত প্রতিভা অন্বেষন প্রতিযোগিতার ফাইনাল রাউন্ড শেষ হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় খাগড়াছড়ি টাউন হলে জমকালো এক অনুষ্ঠানের মাধ্যমে এই অনুষ্ঠান শেষ হয়। আর এবারের অন্বেষন প্রতিযোগিতায় চ্যাম্পিয়ন হয়েছে জেলার পানছড়ি উপজেলার প্রতিযোগী মোঃ জুয়েল, রানার আপ হয়েছে জেলা সদরের প্রতিযোগী মোঃ ফারুক এবং দ্বিতীয় রানার আপ জান্নাতুল ফেরদৌস সুমী।

গত ২৮ ফেব্রুয়ারী উপজেলা অডিশনের মাধ্যমে যাত্রা শুরু করে এই অন্বেষণ প্রতিযোগীতা। প্রথম রাউন্ডে খাগড়াছড়ি পার্বত্য জেলার প্রায় দেড়শ সংগীত শিল্পী অংশ নেন। সেখান থেকে কয়েক ধাপে অনুষ্টিত এই রাউন্ডে অন্বেষন লড়াইয়ে টিকে থাকে ৬ জন। আর তাদের নিয়ে মঙ্গলবার রাতে অনুষ্টিত হয় ফাইনাল রাউন্ড।
প্রতিযোগীতায় চ্যাম্পিয়ন, রানার আপ, দ্বিতীয় রানার আপসহ সেরা ১৪ জনকে পুরষ্কার হিসেবে নগদ অর্থ, হারমোনিয়াম, ক্রেস্ট, সার্টিফিকেটসহ বিভিন্ন পুরস্কার প্রদান করা হয়।

অনুষ্ঠানে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন খাগড়াছড়ির সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরা, খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান চাইথো অং মারমা, খাগড়াছড়ির রিজিয়ন কমান্ডার কাজী শামছুল ইসলাম, গুইমারা রিজিয়ন কমান্ডার তোফায়েন হোসেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মোঃ মাসুদ করিম, খাগড়াছড়ির পুলিশ সুপার শেখ মোঃ মিজানুর রহমান প্রমুখ।

প্রতিযোগীতায় বিচারকের দায়িত্ব পালন করছেন সংগীত শিল্পী মংসাথোয়াই চৌধুরী, কাজলী সরকার, অমলেন্দু মজুমদার ও আবুল কাশেম।

Micro Web Technology

আরো দেখুন

লকডাউনে ফাঁকা খাগড়াছড়ি, বাড়ছে শনাক্ত

সারা দেশের মতো দ্বিতীয় দফায় সরকারের ঘোষিত লকডাউন চলছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। প্রথম দফার লকডাউন …

Leave a Reply