নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়ির রাজপথ বিএনপির,কোনঠাসা আওয়ামীলীগ

খাগড়াছড়ির রাজপথ বিএনপির,কোনঠাসা আওয়ামীলীগ

picখাগড়াছড়িতে ১৪৪ ধারা প্রত্যাহারের পর প্রশাসনের অনুমোদিত এলাকায় সমাবেশ ও মিছিল করেছে জেলা বিএনপি। শুক্রবার দুপুরে শহরের খাগড়াছড়ি গেইট এলাকায় জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমার সভাপতিত্বে একটি বিক্ষোভ সমাবেশ অনুষ্টিত হয়।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জেলা বিএনপি’র সমাবেশে সাবেক জেলা পরিষদ চেয়ারম্যান মনীন্দ্র লাল ত্রিপুরা, জেলা বিএনপি’র সহ-সভাপতি আমিন শরীফ, সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত, সদর উপজেলা বিএনপি’র সভাপতি অনিমেষ দেওয়ান নন্দিত, খাগড়াছড়ি পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র মোঃ শাহ আলম প্রমুখ।
সমাবেশ থেকে খাগড়াছড়িতে ১৪৪ ধারা জারি ও কয়েকবার সমাবেশের স্থান পরিবর্তনের প্রতিবাদ জানানো হয়। এর আগে শহরের বিভিন্ন এলাকা থেকে শত শত নেতাকর্মী খন্ড খন্ড মিছিল নিয়ে খাগড়াছড়ি গেইটে উপস্থিত হয়।
বিএনপি’র মিছিল-মিটিং চলার সময় জেলাশহরের কলেজ রোডস্থ জেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে অতিরিক্ত পুলিশের উপস্থিতি ছাড়া খুব বেশী সংখ্যক নেতাকর্মীকে চোখে পড়েনি। এছাড়া আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে জেলা জুড়ে বিপুল সংখ্যক পুলিশ আমর্ড পুলিশ মোতায়নের পাশাপশি মাঠে ছিল বিজিবি।
উল্লেখ্য,জেলা প্রশাসনের পক্ষ থেকে বিকেল আড়াইটা থেকে সাড়ে ৪ টার মধ্যে সময়সীমা বেঁধে ১২টি শর্তে বিএনপিকে মিছিল-মিটিংয়ের অনুমতি দেয়া হয়েছিল।

Micro Web Technology

আরো দেখুন

খাগড়াছড়িতে ইয়াবাসহ আটক ২

খাগড়াছড়ি জেলা সদরের গামারিঢালা থেকে ১ হাজার ৪৮০ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে পুলিশের …

Leave a Reply