নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় জেএসএস নেতা পেশকা মারমাকে গুলি করে হত্যা

খাগড়াছড়ির মানিকছড়ি উপজেলায় জেএসএস নেতা পেশকা মারমাকে গুলি করে হত্যা

manikchhariখাগড়াছড়ি জেলার মানিকছড়ি উপজেলার রাজপাড়া নামক এলাকায় সন্তু লারমা সমর্থিত পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতির সদস্য পেশকা মারমা(৩২) কে গুলি করে হত্যা করেছে দূর্বৃত্তরা। তিনি একই এলাকার মৃত উতায় মারমার ছেলে।
স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার রাত ৯ টার দিকে রাজপাড়ায় অবস্থিত নিজ বাসায় ফিরছিলেন পেশকা মারমা। এ সময় বাসার সংলগ্ন রাস্তার পাশে আগে থেকে ওৎ পেতে থাকা অস্ত্রধারী সন্ত্রাসীরা পেশকা মারমাকে লক্ষ করে গুলি ছোড়ে পালিয়ে যায় । পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে মানিকছড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষনা করেন।

এই ঘটনার জন্য ইউপিডিএফকে দায়ী করেছে জনসংহতি সমিতির সহ তথ্য ও প্রচার সম্পাদক সজীব চাকমা। তিনি বলেন ইউপিডিএফ যে একটি অস্ত্রধারী সন্ত্রাসী সংগঠন তা আবার প্রমাণ দিলো। তবে এই বিষয়ে এখন পর্যন্ত ইউপিডিএফের পক্ষ থেকে কোন বক্তব্য পাওয়া যায়নি।

মানিকছড়ি থানার অফিসার ইনচার্জ কেশব চক্রবর্তী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, লাশ ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি সদর হাতপাতালে প্রেরন করা হবে। এই হত্যাকান্ডের বিষয়ে এখনো থানায় কোন অভিযোগ দেয়া হয়নি বলেও জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

মহালছড়িতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মনাটেক গ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর আড়াইটায় মনাটেক …

Leave a Reply