নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়ির ভাইবোনছড়ায় আওয়ামীলীগ-বিএনপি ধাওয়া পাল্টাধাওয়া, আহত ৩

খাগড়াছড়ির ভাইবোনছড়ায় আওয়ামীলীগ-বিএনপি ধাওয়া পাল্টাধাওয়া, আহত ৩

pic-1নির্দলীয় সরকারের অধীনে নির্বাচন ও বিএনপির নেতাদের গ্রেফতার করে জেলহাজতে পাঠানোর প্রতিবাদে সারাদেশে ১৮ দলের ডাকা ৮৪ ঘন্টা হরতালের তৃতীয় দিনে খাগড়াছড়ির ভাইবোন ছড়ায় আওয়ামী লীগ-বিএনপির নেতাকর্মীদের মধ্যে ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। এসময় উভয় দলের অফিস ভাংচুর, এবং ৩ নেতাকর্মী আহত হয়েছে বলে অভিযোগ করেছেন সংগঠনদুটির নেতারা।
খাগড়াছড়িতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফরের কারনে গত দুইদিনের হরতালে বিএনপি নেতারা মাঠে না নামলেও মঙ্গলবার সকাল থেকে জেলা শহরজুড়ে কড়া পিকেটিং এবং হরতালের পক্ষে মিছিল করে। ব্যাটারী চালিত টমটম,রিক্সা চলাচলেও বাধা দেয় পিকেটাররা।
সদর উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মফিজুর রহমান অভিযোগ করেছেন, দুপুরের দিকে ভাইবোনছড়া বাজারে আওয়ামীলীগ-যুবলীগের কর্মীরা গাড়ী চালকদের জোর করে গাড়ি চালাতে বললে তারা অপারগতা প্রকাশ করে। এ নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে তারা বিএনপিপন্থী ব্যবসায়ীদের মারধর করে এবং বিএনপি অফিস ভাংচুর করে । হামলায় ইউনিয়ন যুবদলের সাংগঠনিক সম্পাদক আব্দুস সাত্তার (২৭),বিএনপি নেতা আইয়ুব আলী আহত হয় বলেও অভিযোগ করেন তিনি।
তবে জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক এসএম শফি অভিযোগ করেছেন,বিএনপি কর্মীরা বিনা উস্কানিতে আওয়ামী লীগের স্থানীয় অফিস ভাংচুর করে এলাকায় আতংক সৃষ্টি করেছে।
সদর থানার ওসি মিজানুর রহমান ধাওয়া পাল্টা ধাওয়া কথা স্বীকার করলেও অফিস ভাংচুরের অভিযোগ অস্বীকার করে বলেন, পুলিশ পুরো পরিস্থিতি দ্রুতই নিয়ন্ত্রনে এনেছে।
অন্যদিকে জেলা শহরের কুমিল্লাটিলা এলাকায় হরতালবিরোধীদের হামলায় আহত হয়েছেন বলে অভিযোগ করেছেন মুক্তিযোদ্ধা প্রজন্মদলের দপ্তর সম্পাদক আনিসুর রহমান।

Micro Web Technology

আরো দেখুন

দীঘিনালায় ঘরবন্দি মানুষকে ত্রাণ সহায়তা

খাগড়াছড়ির দীঘিনালায় দুর্গম এলাকায় লকডাউনে ঘরবন্দি দরিদ্র অসহায় পরিবারের মাঝে ত্রাণ বিতরণ করেছে সেনাবাহিনী। শুক্রবার …

Leave a Reply