খাগড়াছড়িতে ৫ চাঁদাবাজ আটক; গুলিবিদ্ধ ১

khagrachari-pic-2খাগড়াছড়ি জেলা সদরের চম্পাঘাটের আগবাড়ি এলাকায় অভিযান চালিয়ে ৫ চাঁদাবাজকে আটক করেছে যৌথবাহিনী। এসময় নিরাপত্তাবাহিনীর এক সদস্যের সাথে ধস্তাধস্তি করে অস্ত্র কেড়ে নেয়ার চেষ্টাকালে বিমল জয় ত্রিপুরা(২৭) নামে এক চাঁদাবাজ আহত হয়। বুধবার বিকাল সাড়ে ৫টার দিকে এই অভিযান চালানো হয়।

সেনা ও পুলিশ সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে খাগড়াছড়ি-মহালছড়ি সড়কের চম্পাঘাটের আগবাড়ি এলাকায় যৌথ অভিযান চালায়। অভিযানকালে চাঁদাবাজদের সাথে যৌথবাহিনীর সাথে ধস্তাধস্তির ঘটনা ঘটে। এক পর্যায়ে বিমলজয় চাকমা (২৭) নামে এক চাঁদাবাজ জনৈক সেনা সদস্যের অস্ত্র কেড়ে নেয়ার চেষ্টাকালে গুলিতে আহত হয়। তাকে আটক করে প্রথমে খাগড়াছড়ি সদর হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। পরে তাকে চট্টগ্রাম মেডিকেলে পাঠানো হয়েছে।

এদিকে ঘটনায় আটক অপর ৪জনকে খাগড়াছড়ি থানায় নিয়ে যাওয়া হয়। তারা হলো-সমরুম ত্রিপুরা (৩০)পিতা- ভীরু কুমার ত্রিপুরা, চাইহ্লাপ্রু মারমা (৪৮) পিতা- পূর্ণ কুমার মারমা, দুলাল ত্রিপুরা (৩৮)পিতা- রায় মোহন ত্রিপুরা ও বিজয় চাকমা (৩৫)পিতা- কুমার রঞ্জন চাকমা। তাদের কাছ থেকে আনুমানিক আধা কেজি গাঁজা, চাঁদার রশিদ ও নগদ টাকা উদ্ধার করা হয়। তবে, আটকরা পাহাড়ি কোন সংগঠনের সদস্য তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।
খাগড়াছড়ি থানার অফিসার ইনচার্জ সামছুদ্দিন ভূইয়া জানিয়েছেন, এ ব্যাপারে চাঁদাবাজি ও গাঁজা রাখার দায়ে পৃথক দুটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply