নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়িতে স্বতন্ত্র প্রার্থী’র স্ত্রীসহ ৭ জনকে আটকে রাখার অভিযোগ

খাগড়াছড়িতে স্বতন্ত্র প্রার্থী’র স্ত্রীসহ ৭ জনকে আটকে রাখার অভিযোগ

image_28045খাগড়াছড়িতে স্বতন্ত্র প্রার্থী মৃণাল কান্তি ত্রিপুরার স্ত্রীসহ ৭ জনকে আটকে রাখার অভিযোগ করেছেন পার্বত্য চট্টগ্রাম জনসংহতি সমিতি(এমএনলারমা)।
শুক্রবার বিকেলে মৃণাল কান্তি ত্রিপুরার স্ত্রী পরিণিতা চাকমাসহ কয়েকজন নারী তার এক বোনের বাসা উপজেলা সদরের গিরিফুল এলাকার হেডম্যান পাড়ায় যান। সেখানে একদল ইউপিডিএফ কর্মী তাদের আটক করেছে বলে অভিযোগ করেছেন জনসংহতি সমিতি(এমএনলারমা)র তথ্য ও প্রচার সম্পাদক ও মহালছড়ি উপজেলা ভাইস চেয়ারম্যান কাকলী খীসা।
তিনি জানিয়েছেন,একটু আগে (সন্ধ্যা ৬.০০ টা) মৃণাল দা (স্বতন্ত্র প্রার্থী মৃণাল কান্তি ত্রিপুরা)র সাথে আমার কথা হয়েছে। বৌদিসহ আটককৃতদের এখনো ছেড়ে দেয়া হয়নি বলে নিশ্চিত করেছেন তিনি।
আটকে রাখার বিষয়টি স্থানীয় প্রশাসন ও ইউপিডিএফ এর দায়িত্বশীল নেতাদের জানানো হয়েছে বলেও জানান তিনি। ঠিক কি কারণে তাদের আটকে রাখা হয়েছে তা নিশ্চিত নন বলেও জানান তিনি।

তবে ধারণা করা হচ্ছে,আসন্ন জাতীয় সংসদ নির্বাচন নিয়ে কোন দরকষাকষির জন্যই এই আটকে রাখার ঘটনা ঘটতে পারে। ইউপিডিএফ এবং জনসংহতি সমিতি(এমএনলারমা)র সম্পর্ক দৃশ্যতঃ বেশ ভ্রাতৃপ্রতীম হলেও এবার খাগড়াছড়ি আসনে উভয় দলেরই রয়েছে নিজস্ব প্রার্থী। ইউপিডিএফ এর কেন্দ্রীয় সভাপতি প্রসীত বিকাশ খীসার সাথে সেখানে নির্বাচন করছেন জনসংহতির কেন্দ্রীয় নেতা মৃণাল কান্তি ত্রিপুরা। আর অন্যদিকে রাঙামাটিতে জনসংহতি(এমএনলারমা)র সভাপতি সুধাসিন্ধু খীসাকে অনানুষ্ঠানিক সমর্থন দিয়ে নির্বাচনী কাজ গুটিয়ে নিয়েছেন ইউপিডিএফ প্রার্থী সচিব চাকমা।

খাগড়াছড়ি সদর থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান বিষয়টি জেনেছেন জানিয়ে বলেছেন,আমাদের কাছে এখনো কেউ কোন অভিযোগ করেনি।

তবে এই ব্যাপারে ইউপিডিএফ এর কারো সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

Micro Web Technology

আরো দেখুন

জনপ্রিয় হচ্ছে ‘তৈলাফাং’ ঝর্ণা

করোনার প্রভাবে দীর্ঘদিন বন্ধ ছিল খাগড়াছড়ির পর্যটন ও বিনোদনকেন্দ্র। তবে টানা বন্ধের পর এখন খুলেছে …

Leave a Reply