নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়িতে সম্মিলিত অধিকার আদায় ফোরামের স্মারকলিপি প্রদান

খাগড়াছড়িতে সম্মিলিত অধিকার আদায় ফোরামের স্মারকলিপি প্রদান

১১-২০ গ্রেডের সরকারি চাকুরিজীবিদের চলমান বেতন বৈষম্য নিরসনসহ ৮দফা দাবিতে সংবাদ সম্মেলন ও স্মারকলিপি প্রদান করেছে খাগড়াছড়ি সম্মিলিত অধিকার আদায় ফোরাম। সোমবার দুপুরে জেলা শহরের স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় চলমান বেতন বৈষম্য নিরসনের পাশাপাশি সকল পদে পদোন্নতি, টাইমস্কেল সিলেকশন গ্রেড পুর্নবহালসহ ৮দফা দাবি উল্লেখ করা হয়। সংবাদ সম্মেলনে সংগঠনটির সদস্য সচিব আলা উদ্দিন রিয়াদ সাংবাদিকদের সামনে লিখিত বক্তব্য তুলে ধরেন।

বক্তব্যে তিনি চলমান সংকট নিরসনে প্রধানমন্ত্রীর সু-দৃষ্টি কামনা করে এক ও অভিন্ন নিয়োগবিধি বাস্তবায়ন, সকল পদে পদোন্নতি, ৫ বছর পরপর উচ্চতর গ্রেড প্রদান, টাইমস্কেল সিলেকশন গ্রেড পুর্নবহালসহ বেতন জ্যেষ্ঠতা বজায় রাখা, সচিবালয়ের ন্যায় পদবী ও গ্রেড পরিবর্তন, ভাতা, বাজার চাহিদা অনুযায়ী সমন্বয়,কাজের ধরণ অনুযায়ী পদনাম ও গ্রেড একিভূত করার অনুরোধ জানান।

এসময় ১১-২০ গ্রেডের সরকারি চাকরীজীবিদের সম্মিলিত অধিকার আদায় ফোরামের আহ্বায়ক শাহনাজ সুলতানা, যুগ্ম আহ্বায়ক সুজেশ চাকমা, সদস্য ত্রিশুল চাকমাসহ নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন। পরে একই দাবিতে খাগড়াছড়ি জেলা প্রশাসকের মাধ্যমে প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করে সংগঠনটির নেতৃবৃন্দরা।

Micro Web Technology

আরো দেখুন

প্রেমিকের সঙ্গে বিয়েতে পরিবারের অসম্মতি, অতপর…

বান্দরবানের আলীকদম উপজেলায় মুবিনা আক্তার নয়ন (১৬) নামের এক তরুনী গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে …

Leave a Reply