নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়িতে সমকাল বিজ্ঞান বিতর্কে চ্যাম্পিয়ন নতুন কুঁড়ি

খাগড়াছড়িতে সমকাল বিজ্ঞান বিতর্কে চ্যাম্পিয়ন নতুন কুঁড়ি

KHg-Champion-Pic-01খাগড়াছড়িতে ২য় জাতীয় স্কুল বিতর্ক বিজ্ঞান বিতর্ক প্রতিযোগীতা অনুষ্ঠিত হয়েছে। শনিবার জেলা শহরের নতুনকুঁড়ি ক্যান্টনমেন্ট হাইস্কুল অডিটোরিয়ামে সম্পন্ন এই প্রতিযোগিতায় নতুনকুঁড়ি ক্যান্টঃ হাইস্কুল চ্যাম্পিয়ন, টিউফা আইডিয়াল স্কুল. ওানার্স-আপ এবং মোহাম্মদ রাফিউদ্দিন শ্রেষ্ট বক্তার গৌরব অর্জন করে।
দেশের অন্যতম শীর্ষ দৈনিক ‘সমকাল’ এবং ‘বাংলাদেশ ফ্রিডম ফাউন্ডেশন (বিএফএফ)’ যৌথভাবে এই প্রতিযোগিতার আয়োজন করে।
জেলাশহরের ৮টি হাইস্কলের ক্ষুদে বির্তাকিকদের অংশগ্রহণে অনুষ্ঠিত বিতর্ক প্রতিযোগিতার সমাপনী সভায় খাগড়াছড়ি পৌরসভার মেয়র মোঃ রফিকুল আলম, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
খাগড়াছড়ি পৌরসভার মেয়র মোঃ রফিকুল আলম বলেছেন, শিশু-কিশোরদের সুপ্ত মেধার বিকাশ এবং উন্নত রুচি গঠনে বিতর্ক, একটি অপরিহার্য্য সৃজনশীল মাধ্যম। বিতার্কিকরা দেশ ও জাতি গঠনে গুরুত্বপূর্ন অবদান রাখতে পারে। তাই আগামী অর্থ-বছর থেকে জেলাভিত্তিক বার্ষিক বিতর্ক প্রতিযোগিতা আয়োজনের লক্ষ্যে খাগড়াছড়ি পৌরসভা প্রয়োজনীয় অর্থ বরাদ্দের বার্ষিক বাজেটে অর্ন্তভুক্ত করা হবে।Khg-runersup-pic
নতুনকুঁড়ি হাইস্কুলের প্রধান শিক্ষক কাজী এ এন এম মাজেদুজ্জামান’র সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন খাগড়াছড়ি সরকারী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মিজ শ্রীলা তালুকদার, নতুনকুঁড়ি’র সহকারী প্রধান শিক্ষক রুশদীনা আকতার জাহান ও খাগড়াছড়ি ডিবেটিং সোসাইটির সভাপতি দুলাল হোসেন।
দৈনিক সমকাল’র জেলা প্রতিনিধি প্রদীপ চৌধুরী, সভায় স্বাগত বক্তব্য রাখেন।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply