নীড় পাতা » পার্বত্য উন্নয়ন » খাগড়াছড়িতে শেষ হলো ‘উদ্বেগ ব্যবস্থাপনা’র প্রশিক্ষন কর্মশালা

খাগড়াছড়িতে শেষ হলো ‘উদ্বেগ ব্যবস্থাপনা’র প্রশিক্ষন কর্মশালা

phucotherapiখাগড়াছড়ি স্কাউট ভবনে দুই দিনের ‘উদ্বেগ ব্যবস্থাপনা’র প্রশিক্ষন কর্মশালা শেষ হয়েছে। মঙ্গলবার বিকালে এই কর্মশালা শেষ হয়। কর্মশালায় খাগড়াছড়ির বিভিন্ন শ্রেণীর মানুষ অংশগ্রহণ করেছেন।

ঢাকা বিশ্ববিদ্যালয়ের নাসিরুল্লাহ সাইকোথেরাপি ইউনিট, ক্লিনিক্যাল সাইকোলজি বিভাগের উদ্যোগে এই প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। এর আগে গত ৫ এপ্রিল থেকে ৬ এপ্রিল পর্যন্ত ‘সামাজিক দক্ষতা’র উপর দুই দিনের প্রশিক্ষন কর্মশালা অনুষ্ঠিত হয়।
কর্মশালাগুলো পরিচালনা করেছেন জাতীয় মানসিক স্বাস্থ্য ইনিস্টিটিউটের সহকারী অধ্যাপক ও ক্লিনিক্যাল সাইকোলজিষ্ট মোঃ জহির উদ্দিন এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ক্লিনিক্যাল সাইকোলজি বিভাগের সহযোগী অধ্যাপক ও ক্লিনিক্যাল সাইকোলজিষ্ট ড. মোঃ কামরুজ্জামান মজুমদার এবং একই বিভাগের সহযোগী অধ্যাপক ও ক্লিনিক্যাল সাইকোলজিষ্ট মোছাম্মত নাজমা খাতুন এবং নাছিরুল্লাহ সাইকোথেরাপি ইউনিটের সাইকোথেরাপিষ্ট জোহরা পারভীন।
মঙ্গলবার দিনব্যাপী ফ্রি কাউন্সেলিং ও বিকালে খাগড়াছড়ি জেলা শিল্পকলা একাডেমী হলরুমে স্থানীয় সুশীল সমাজের সাথে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

Micro Web Technology

আরো দেখুন

সংকটে হাঁসফাঁস পাহাড়ে প্রাথমিকের ১৯ ছাত্রাবাস

পার্বত্য রাঙামাটির রাজস্থলী উপজেলার বিলাইছড়ি ইউনিয়নের নতুন পাড়ার বাসিন্দা অম্বামণি ত্রিপুরা। দুর্গম এলাকায় পড়াশোনার সুবিধা …

Leave a Reply