নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়িতে রেড ক্রিসেন্টের চেক বিতরণ

খাগড়াছড়িতে রেড ক্রিসেন্টের চেক বিতরণ

khagrachari-pic-1বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের উদ্যোগে প্রান্তিক জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে ইকোনমিক সিকিউরিটি “ইকোসেক” প্রকল্পের সুবিধাভোগীদের মাঝে ৪র্থ পর্যায়ে চেক বিতরণ ও নিরাপদ পানীয় জল এবং স্বাস্থ্যসম্মত পরিবেশ বিষয়ক ওয়াশ প্রকল্পের উদ্বোধন করা হয়েছে।

বুধবার সকালে খাগড়াছড়ি অফিসার্স ক্লাব মিলনায়তনে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন,খাগড়াছড়ি পার্বত্য জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী। বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি খাগড়াছড়ি ইউনিটের সহ-সভাপতি চৌধুরী আতাউর রহমান রানার সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, খাগড়াছড়ি জেলা প্রশাসক মুহাম্মদ ওয়াহিদুজ্জামান, পুলিশ সুপার মো: মজিদ আলী ও ইঞ্জিনিয়ার আশরাফ এ. এম আবু আমসা। অনুষ্ঠানে গৃহিত প্রকল্প সম্পর্কে বক্তব্য রাখেন,বিডিআরসিএস সিডি বিভাগের পরিচালক নাজমুল আযম খান ও স্বাগত বক্তব্য রাখেন,রেড ক্রিসেন্ট সোসাইটির খাগড়াছড়ি ইউনিটের সেক্রেটারি মো: শানে আলম। সুবিধাভোগীদের মধ্যে বক্তব্য রাখেন, অথমং মারমা, সিন্দুজয় ত্রিপুরা, মঙ্গল বিকাশ চাকমা ও নুরুল আমিন। “ইকোসেক” প্রকল্পে প্রান্তিক জনগোষ্ঠীর জন্য নিরাপদ পানীয় জল এবং স্বাস্থ্যসম্মত পরিবেশ ব্যবস্থাপনা উপকার ভোগীদের মাঝে ৪র্থ পর্যায়ে ৩০ হাজার টাকা করে ২’শ ৩০ জনকে ৬৯ লক্ষ টাকার চেক বিতরণ করা হয়েছে।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply