নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়িতে বিক্ষোভ

খাগড়াছড়িতে বিক্ষোভ

পার্বত্য চট্টগ্রাম ভূমি বিরোধ নিষ্পত্তি কমিশন(সংশোধন) আইন ২০১৬ বাতিলের দাবিতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে পার্বত্য বাঙ্গালী ছাত্র পরিষদ খাগড়াছড়ি জেলা শাখা। বৃহষ্পতিবার সকালে খাগড়াছড়ি সরকারি কলেজ থেকে বিক্ষোভ মিছিলটি বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে শাপলা চত্বরে এসে সমাবেশে মিলিত হয়। মিছিলে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শতাধিক শিক্ষার্থী অংশ নেয়। সমাবেশে বক্তব্য রাখেন বাঙ্গালী ছাত্র পরিষদের খাগড়াছড়ি শাখার সিনিয়র সহ সভাপতি মাঈন উদ্দিন, সাধারণ সম্পাদক মাসুম রানা, যুগ্ম সাধারণ সম্পাদক জাহেদুল ইসলাম, কলেজ শাখার সভাপতি আজম খান অনিক, সাংগঠনিক সম্পাদক মোঃ ইউনুছ, টেকনিক্যাল স্কুল এন্ড কলেজের সভাপতি মোঃ সেলিম প্রমুখ।

সমাবেশ থেকে পার্বত্য চট্টগ্রাম ভূমি কমিশন (সংশোধনী)আইন ২০১৬ বাতিল করার দাবি জানানো হয়। অন্যথায় কঠোর কর্মসূচি ঘোষণা করার হুঁশিয়ারি দেয়া হয়। এদিকে একই দাবিতে আগামী ১০ আগস্ট তিন পার্বত্য জেলায় বাঙ্গালী সংগঠনগুলোর ডাকে সকাল সন্ধ্যা হরতাল পালন করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

One comment

  1. CHT charai ki Bangladesh sadhin korechilen…naki desh’r Map’r modde CHT chilo na !! konta ? sadin holi kicher agreement !

Leave a Reply

%d bloggers like this: