নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

খাগড়াছড়িতে বিএনপির বিক্ষোভ মিছিল ও সমাবেশ

উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে বিরোধী দল সমর্থিত প্রার্থীদের বিজয় ছিনতাই করার লক্ষ্যে বিএনপির নেতাকর্মীদের উপর হামলা-মামলা, খুন, জখম, ব্যালট বক্স ও ব্যালট পেপার ছিনতাইসহ অপকর্ম বন্ধের দাবীতে খাগড়াছড়িতে বিক্ষোভ মিছিল, সমাবেশ ও জেলা প্রশাসক বরাবর স্মারকলীপি দিয়েছে জেলা বিএনপি।
বৃহষ্পতিবার সকালে জেলা শহরের শাপলা চত্বরে অবস্থিত দলীয় অফিস থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসকের কার্যালয়ে প্রবেশ করতে চাইলে পুলিশ বাধা দেয়। পরে সেখানে একটি সংক্ষিপ্ত সমাবেশের আয়োজন করা হয়।
এতে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়ন সহ সভাপতি প্রবীন চন্দ্র চাকমা, সাধারণ সম্পাদক আবু ইউছুফ চৌধুরী, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল প্রমুখ। এদিকে বিএনপির একটি প্রতিনিধি দল জেলা প্রশাসক মোঃ মাসুদ করিমের সাথে দেখা করে স্মারকলীপি প্রদান করেন। স্মারকলীপিতে রাষ্ট্রীয় আইনানুযায়ী জনপ্রশাসনের নিরপেক্ষ ভূমিকা নিশ্চিত করে পরবর্তী দুই দফা উপজেলা নির্বাচন অবাধ, সুষ্টু ও নিরপেক্ষভাবে অনুষ্ঠিত করা এবং গুম, খুন ও গুপ্তহত্যা বন্ধ করতে ব্যবস্থা গ্রহনের জোর দাবী জানান।

Micro Web Technology

আরো দেখুন

খাগড়াছড়িতে ইয়াবাসহ আটক ২

খাগড়াছড়ি জেলা সদরের গামারিঢালা থেকে ১ হাজার ৪৮০ পিস ইয়াবাসহ দুই জনকে আটক করেছে পুলিশের …

Leave a Reply