নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়িতে বিএনপির প্রার্থী আব্দুল মালেক

খাগড়াছড়িতে বিএনপির প্রার্থী আব্দুল মালেক

তৃনমূল নেতাদের স্বচ্ছ ব্যালটে ভোটের মাধ্যমে নির্বাচিত হলো খাগড়াছড়ির দুই পৌরসভায় বিএনপির প্রার্থী। খাগড়াছড়িতে দলের মনোনিত প্রার্থী নির্বাচিত হয়েছেন জেলা বিএনপির আইন বিষয়ক সম্পাদক মোঃ আব্দুল মালেক মিন্টু। তিনি প্রার্থী নির্বাচনে আনারস প্রতীক নিয়ে ৭৫টি ভোট পান।

অন্যদিকে মাটিরাঙ্গা পৌরসভায় বিএনপির মনোনয়ন পেয়েছেন মাটিরাঙ্গা পৌর বিএনপির সাধারণ সম্পাদক বাদশা মিয়া। তিনিও আনারস প্রতীক নিয়ে পেয়েছেন ৫৬ ভোট। খাগড়াছড়ি পৌরসভায় মনোনয়ন প্রত্যাশী জেলা বিএনপির সাধারণ সম্পাদক অনিমেশ চাকমা রিংকু পেয়েছেন ৪৪ ভোট। জেলা মহিলা দলের সভানেত্রী শাহনাজ বেগম রোজী পেয়েছেন ৯ ভোট। ভোট ভোটারের সংখ্যা ছিল ১শ ২৮। এছাড়া মাটিরাঙ্গায় মনোনয়ন প্রত্যাশী বর্তমান মেয়র এবং জেলা বিএনপির সাধারণ সম্পাদক আবু ইউছুফ চৌধূরী পেয়েছেন ৪৪ ভোট। মোট ভোটারের সংখ্যা ছিল ১শ।

খাগড়াছড়ি জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত বলেন, তৃণমুলের নেতাকর্মীদের গোপন ব্যালটের মাধ্যমে দেয়া রায়ে খাগড়াছড়িতে আব্দুল মালেক মিন্টু এবং মাটিরাঙ্গায় বাদশা মিয়াকে দলীয় প্রার্থী নির্বাচন করা হয়েছে। যদি সুষ্ঠুভাবে ভোট হয় তাহলে দুই পৌরসভায় বিএনপি জয় লাভ করবে বলেও তিনি আশা প্রকাশ করেন।

Micro Web Technology

আরো দেখুন

মা-বাবাসহ ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড

খাগড়াছড়িতে পৃথক ধর্ষণের ঘটনায় বাবা-মাসহ ৩ জনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছেন আদালত। খাগড়াছড়ি নারী ও শিশু …

Leave a Reply