খাগড়াছড়িতে পৃথক অভিযানে আটক ৩

খাগড়াছড়ির ও গুইমারায় পৃথক দৃটি অভিযানে হত্যা মামলার আসামিসহ ৩ জনকে আটক করেছে সেনাবাহিনী।
খাগড়াছড়ি থেকে আটক ব্যক্তি হলেন জেলা সদরের ইউপিডিএফ সংগঠক চরণ সিং তঞ্চঙ্গা(৩৮), গুইমারা থেকে আটকরা হলেন, পাহাড়ি ছাত্র পরিষদের গুইমারা শাখার সভাপতি সমর জ্যোতি চাকমা (২০) এবং গুইমারা স্কুল শাখার সহ-সাধারণ সম্পাদক মংসানু মারমাকে (১৮) আটক করা হয়। আটকদের পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। প্রাপ্ত তথ্য মতে জানা গেছে, শুক্রবার সকালে খাগড়াছড়ি-দীঘিনালা সড়কের কৃষি গবেষণা এলাকা থেকে হত্যাসহ একাধিক মামলার আসামি চরণ সিং তঞ্চঙ্গ্যা(৩৮)কে আটক করেছে সেনাবাহিনী। এ সময় তাঁর কাছ থেকে দুটি চাপাতি, চাঁদা আদায়ের রশিদ ও নগদ টাকা উদ্ধার করা হয়। আটক ব্যক্তি বান্দরবানের বালাঘাটা এলাকার মৃত রাজেন্দ্র তঞ্চঙ্গার ছেলে।

খাগড়াছড়ি রিজিয়নের স্টাফ অফিসার মেজর রুবায়াত জামিল জানান, আটকের পর চরম সিং তঞ্চঙ্গ্যাকে খাগড়াছড়ি সদর থানায় হস্তান্তর করা হয়েছে। খাগড়াছড়ি সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সামছুউদ্দিন ভূইয়া জানান, আটক চরণ সিং তঞ্চঙ্গা সেনাবাহিনীর ক্যাপ্টেন গাজী হত্যাসহ বহু মামলার আসামি। এদিকে ইউপিডিএফের প্রচার ও প্রকাশনা বিভাগের প্রধান নিরন চাকমা জানান, আটক চরণ সিং তঞ্চঙ্গা ইউপিডিএফের সদর উপজেলা কমিটির সংগঠক।

এদিকে গুইমারা সেনা রিজিয়নের বিএম সাকিব জানান, প্রকাশ্যে চাঁদা আদায়কালে সেনাবাহিনীর একটি টহল দল গুইমারার আমতলী এলাকা থেকে পাহাড়ি ছাত্র পরিষদের গুইমারা শাখার সভাপতি সমর জ্যোতি চাকমা (২০) এবং গুইমারা স্কুল শাখার সহ-সাধারণ সম্পাদক মংসানু মারমাকে (১৮) আটক করা হয়। আটককৃতদের বিরুদ্ধে এলাকার সাধারণ মানুষ ও ব্যবসায়ীদের হুমকি, ভয়ভীতি প্রদর্শন করে চাঁদাবাজির অভিযোগ রয়েছে বলে নিরাপত্তা বাহিনীর সূত্রগুলো নিশ্চিত করেছে।

Micro Web Technology

আরো দেখুন

কারাতে ফেডারেশনের ব্ল্যাক বেল্ট প্রাপ্তদের সংবর্ধনা

বাংলাদেশ কারাতে ফেডারেশন হতে ২০২১ সালে ব্ল্যাক বেল্ট বিজয়ী রাঙামাটির কারাতে খেলোয়াড়দের সংবধর্না দিয়েছে রাঙামাটি …

Leave a Reply