নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়িতে পুলিশী বাধায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

খাগড়াছড়িতে পুলিশী বাধায় বিএনপির বিক্ষোভ সমাবেশ

khagrachari-pic-1বিএনপির চেয়ারম্যানপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপির কেন্দ্রীয় নেতাদের নামে মিথ্যা মামলা প্রত্যাহার এবং হত্যা,গুম ও অপহরণ বন্ধের দাবিতে খাগড়াছড়িতে পুলিশী বাধায় বিক্ষোভ সমাবেশে করেছে খাগড়াছড়ি জেলা বিএনপি।
সোমবার সকাল সাড়ে ১১টায় শহরের শাপলা চত্বর এলাকায় অবস্থিত জেলা বিএনপির দলীয় কার্যালয়ের সামনে এই সমাবেশ অনুষ্ঠিত হয়।
সমাবেশে জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি প্রবীণ চন্দ্র চাকমার সভাপতিত্বে বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান মিল্লাত, জেলা যুবদলের সাধারণ সম্পাদক মাহবুবুল আলম সবুজ, জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল প্রমুখ।
সমাবেশে বক্তারা বলেন, ‘বর্তমান অবৈধ সরকার দেশে একনায়তন্ত্র শাসন ব্যবস্থা প্রতিষ্ঠিত করেছে। তাদের কথা মত না চললে হত্যা, গুম ও অপহরণ করা হচ্ছে। নিজেদের অপকর্ম ঢাকতে বিএনপির নেতাকর্মীদের বিরুদ্ধে একের পর এক মিথ্যা মামলা দিয়ে যাচ্ছে। বিএনপির গণতান্ত্রিক আন্দোলনে পুলিশ বাহিনীকে লেলিয়ে দিয়ে বাধাগ্রস্থ করছে।
সমাবেশ থেকে বক্তারা বলেন, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া, সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানসহ বিএনপির কেন্দ্রীয় নেতাদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহারের দাবী জানান। পাশাপাশি দেশব্যাপী চলা হত্যা, গুম ও অপহরণের মত ঘটনা বন্ধে কার্যকর ব্যবস্থা নেয়ার দাবী জানান। অন্যথায় কঠোর কর্মসূচী পালনের হুশিঁয়ারী দেয়া হয়।

Micro Web Technology

আরো দেখুন

সৌরশক্তি ব্যবহার করে সেচ সুবিধার আওতায় কৃষক

খাগড়াছড়ি পার্বত্য জেলার শুকনো মৌসুমে চাষযোগ্য জমির প্রায় অর্ধেকের মতো খালি পড়ে থাকে সেচের অভাবে। …

Leave a Reply