নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়িতে জামিন পেলেন মাহফুজ আনাম

খাগড়াছড়িতে জামিন পেলেন মাহফুজ আনাম

khagrachari-pic-1খাগড়াছড়িতে মানহানির অভিযোগে দায়ের করা এক মামলায় জামিন পেয়েছেন ইংরেজী দৈনিক ডেইলি স্টার সম্পাদক মাহফুজ আনাম। বুধবার সকালে অতিরিক্ত চীফ জুডিশিয়্যাল ম্যাজিস্ট্রেট রোকেয়া আক্তারের আদালতে হাজির হয়ে জামিন আবেদন করলে আদালত শুনানি শেষে ৫ হাজার টাকা বন্ডে জামিন মঞ্জুর করেন।

মাহফুজ আনামের আইনজীবি এডভোকেট নাছির উদ্দিন আহম্মেদ জানান, আগামী ২ মে পরবর্তী শুনানির দিন ধার্য করে মামলাটি বিজ্ঞ জেলা ও দায়রা জজ আদালতে প্রেরণ করা হয়েছে। এর আগে গত ১৫ ফেব্রুয়ারী ১/১১ সময়কালে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে মানহানিকর সংবাদের প্রকাশের অভিযোগ এনে খাগড়াছড়ি জেলা ছাত্রলীগের সভাপতি টিকো চাকমা ১০ কোটি টাকার ক্ষতিপূরণ মামলা দায়ের করন।

এদিকে আদালত প্রাঙ্গনে সাংবাদিকদের সাথে আলাপকালে মাহফুজ আনাম বলেন, ডেইলী স্টার নিয়ে দেশে যে রকম আলোচনা হচ্ছে তা ঠিক নয়। একটি পত্রিকার আদর্শিক অবস্থা প্রকাশ পায় সম্পাদকীয়র মাধ্যমে। ঐ সময়কার সম্পাদকীয় অবস্থান কি ছিল, তখন সম্পাদকীয়তে আমি কি লিখেছি তা জানতে হবে। তিনি ডেইলী স্টার পত্রিকা নিয়ে বস্তুনিষ্ঠ আলোচনা করার অনুরোধ জানান।

উল্লেখ্য,সারা দেশে মাহফুজ আনামের বিরুদ্ধে দায়েরকৃত ৭৯ টি মামলার মধ্যে খাগড়াছড়িসহ ৬টি মামলায় জামিন পেয়েছেন তিনি।

Micro Web Technology

আরো দেখুন

ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের প্রধান উপদেষ্টা হলেন দীপংকর তালুকদার

বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদ রাঙামাটি জেলা শাখার প্রধান উপদেষ্টা হয়েছেন খাদ্য মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী …

Leave a Reply