নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়িতে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

খাগড়াছড়িতে জাতীয় পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

JP pic-1খাগড়াছড়িতে নানা আনুষ্ঠানিকতার মধ্য দিয়ে পালিত হয়েছে জাতীয় পার্টির ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষ্যে বুধবার নারিকেল বাগানস্থ জেলা জাতীয় পার্টির অস্থায়ী দলীয় অফিস থেকে একটি র‌্যালী বের করা হয়। র‌্যালীটি চেঙ্গী স্কোয়ার, শাপলা চত্বরসহ শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে টাউন হলে গিয়ে এক আলোচনা সভায় মিলিত হয়।

জাতীয় পার্টির জেলা কমিটির সভাপতি নিরাপদ তালুকদারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও ২৯৮ নং খাগড়াছড়ি আসনের প্রার্থী সোলায়মান আলম শেঠ।
সভায় অন্যান্যদের মধ্যে জাতীয় পার্টির চট্টগ্রাম মহানগরের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম, সাংগঠনিক সম্পাদক নুরুল আবসার রণি, প্রচার সম্পাদক মোঃ নাসির উদ্দিন, জেলা কমিটির সাবেক সভাপতি পূর্নজ্যোতি চাকমা,সহ-সভাপতি মোঃ ফিরোজ আহম্মদ মিয়া, মোঃ ইসহাক, মোঃ শহিদুল্লাহ,সম্পাদক মোঃ আলাউদ্দিন সওদাগর, হারাধন মহাজন, মোঃ আবুল কাশেম, জিল্লুর রহমান, মোঃ আবুল হোসেন, জেলা যুব সংহতি’র নেতা মোঃ কামরুল ইসলাম বক্তব্য রাখেন।

বক্তব্যে সোলায়মান আলম শেঠ আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে লাঙ্গল মার্কায় ভোট দেয়ার অনুরোধ জানান। তিনি বলেন, খাগড়াছড়িবাসী আমাকে ভোট দিয়ে নির্বাচিত করলে এই জেলার উন্নয়নে নিরলসভাবে কাজ করবো। বিশ্বের দরদারে এই জেলাকে মডেল হিসেবে উপস্থাপান করবো।

Micro Web Technology

আরো দেখুন

মাটিরাঙ্গায় করোনায় নারীর মৃত্যু

খাগড়াছড়ির মাটিরাঙ্গায় জামিনা খাতুন (৮০) এক নারী করোনাভাইরাসে আক্রান্ত হয়ে মারা গেছেন। বুধবার (৭ জুলাই) …

Leave a Reply