নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়িতে উন্নয়ন বোর্ডের ক্রীড়া সামগ্রী বিতরণ

খাগড়াছড়িতে উন্নয়ন বোর্ডের ক্রীড়া সামগ্রী বিতরণ

পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের উদ্যোগে খাগড়াছড়িতে ফুটবল একাডেমীকে ক্রীড়া সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার সকালে সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে একাডেমির খেলোয়াড়দের মাঝে ফুটবল, জার্সিসহ ট্রেনিং সরঞ্জামাদি তুলে দেন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা।

এ সময় অন্যন্যের মাঝে বোর্ডের পরিকল্পনা বিভাগের সদস্য ড. প্রকাশ কান্তি চৌধুরী, খাগড়াছড়ি সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম, একাডেমীর সাধারণ সম্পাদক জ্যোতিস বসু ত্রিপুরাসহ বোর্ডের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে বক্তারা বলেন, ক্রীড়াই শক্তি। যুব-সমসাজকে খেলাধুলার মাধ্যমে শারীরিক ও মানসিক বিকাশ ঘটানোর পাশপাশি মাদকসহ সামাজিক অবক্ষয় থেকে বিরত থাকার অহবান জানিয়েছেন তারা। পরে সংগঠনের খেলোয়ড়দের দীর্ঘ মেয়াদি প্রশিক্ষণের জন্য ১ লক্ষ টাকা অনুদান প্রদানের ঘোষণা দেন উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান নব বিক্রম কিশোর ত্রিপুরা।

ফুটবল একাডেমীর পক্ষ থেকে জানানো হয়, সংগঠনটিতে ১০৬ জন খেলোয়াড় রয়েছে। তাদের নিয়মিত অনুশীলনের জন্য বোর্ডের পক্ষ এসব অনুদান দেয়া হয়েছে। ক্রীড়া সামগ্রীগুলো একডেমীর খেলোয়াড়দের উন্নত ও গতিশীল করবে বলেও জানায়।

Micro Web Technology

আরো দেখুন

মাটিরাঙ্গায় পল্লী উদ্যোক্তাদের এসএমই ঋণ বিতরণ

‘করোনায় ক্ষতিগ্রস্ত পল্লী উদ্যোক্তাদের জন্য এসএমই ঋণ সরকারের মহতী উদ্যোগ’ উল্লেখ করে খাগড়াছড়ির মাটিরাঙ্গা উপজেলা …

Leave a Reply