নীড় পাতা » খাগড়াছড়ি » খাগড়াছড়িতে আওয়ামীলীগ নেতার উপর হরতাল সমর্থকদের হামলা

খাগড়াছড়িতে আওয়ামীলীগ নেতার উপর হরতাল সমর্থকদের হামলা

pic-1নির্দলীয় সরকারের অধীনে নির্বাচনের দাবীতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে খাগড়াছড়িতে শান্তিপূর্ণভবে হরতালের শেষ বিকালে হরতাল সমর্থকদের হামলায় আহত হয়েছেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন দে। তাকে আহত অবস্থায় খাগড়াছড়ি সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

প্রত্যক্ষদর্শিরা জানিয়েছে, রবিবার বিকাল সাড়ে ৫টায় হরতালের সমর্থনে খাগড়াছড়ির শহীদ কাদের সড়কে মিছিল বের করে জেলা ছাত্রদল। একই সময় মোটরসাইকেল চালিয়ে ঐ এলাকা দিয়ে যাচ্ছিলেন সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক চন্দন দে। মোটরসাইকেলটি মিছিলের মুখোমুখি হলে মোটর সাইকেল আটকে চন্দনকে মারধর করে ছাত্রদল কর্মীরা। তাৎক্ষনিক পুলিশ এসে তাকে উদ্ধার করে নিয়ে আসে এবং সদর হাসপাতালে ভর্তি করে। এদিকে ঘটনাস্থলে পুলিশের উপস্থিতিতে এমন ঘটনায় সমালোচনা করেছেন আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এস এম শফি।

অন্যদিকে হরতালের কারণে খাগড়াছড়ির সাথে অভ্যন্তরিন ও দূরপাল্লার সব ধরনের যানবাহন চলাচল বন্ধ ছিল। খোলেনি ব্যবসা প্রতিষ্ঠানও। হরতালের সমর্থনে সকাল থেকে শহরের গুরুত্বপুর্ণ সড়কে পিকেটিং করেছে বিএনপির অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা। এছাড়া জেলা উপজেলার বিভিন্ন জায়গায় বিএনপি ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা হরতালের সমর্থনে পিকেটিং করার খবর পাওয়া গেছে। হরতালকে কেন্দ্র করে জেলাজুড়ে জোরদার করা হয়েছে নিরাপত্তা ব্যবস্থা।

Micro Web Technology

আরো দেখুন

মহালছড়িতে পানিতে ডুবে ২ শিশুর মৃত্যু

খাগড়াছড়ির মহালছড়ি উপজেলার মনাটেক গ্রামে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু হয়েছে। সোমবার দুপুর আড়াইটায় মনাটেক …

Leave a Reply