নীড় পাতা » ব্রেকিং » ক্ষুদ্ধ আসবাবপত্র ব্যবসায়ীরা মাঠে

ক্ষুদ্ধ আসবাবপত্র ব্যবসায়ীরা মাঠে

asbabচট্টগ্রামের বিজিবি রাঙামাটি থেকে পারাপারের সময় ১১ লক্ষ টাকার বৈধ আসবাবপত্র লুট ও ব্যবসায়ীদের হয়রানি করেছে এমন অভিযোগ এনে এর প্রতিবাদে রাঙামাটিতে বিশাল মানববন্ধন ও বিক্ষোভ মিছিল করেছে আসবাবপত্র ব্যবসায়ী ও শ্রমিকরা। বৃহস্পতিবার সকাল ১১টায় জেলা প্রশাসকের কার্যালয়ের সামনে থেকে পৌরসভা চত্বর পর্যন্ত প্রায় ১ কিঃমিঃ এলাকা জুড়ে অনুষ্ঠিত মানববন্ধনে কয়েক হাজার আসবাবপত্র ব্যবসায়ী ও শ্রমিক অংশ গ্রহণ করে।

এ সময় বক্তব্য রাখেন আসবাবপত্র ব্যবসায়ী সমিতির সভাপতি মোঃ কামাল উদ্দিন, সাধারণ সম্পাদক মহিউদ্দিন পেয়ারু, পৌর কাউন্সিলর জামাল উদ্দিন, শ্রমিক নেতা রবিউল আলম ও ওমর ফারুক। বক্তারা অবিলম্বে লুটকৃত মালামাল ফেরত ও এর সাথে জড়িত বিজিবি কর্মকর্তার বিচারের জন্য ৭২ ঘন্টার আল্টিমেটাম দেন। অন্যথায় কঠোর কর্মসূচির হুঁশিয়ারি দেন নেতৃবৃন্দ।

মানববন্ধন শেষে পৌরসভা চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিন করে জেলা প্রশাসক কার্যালয়ের সামনে শেষ হয়।

উল্লেখ্য, গত এক সপ্তাহ আগে রাঙামাটি থেকে জেলা প্রশাসনের অনুমতি নিয়ে বিভিন্ন আসবাবপত্রবাহী দুটি ট্রাকে চট্টগ্রামের খুলশি বিজিবি সেক্টরের একজন কর্মকর্তা গাড়ি আটকিয়ে তল্লাশির নামে আসবাবপত্র লুট করে নিয়ে যায় বলে আসবাবপত্র ব্যবসায়ীরা অভিযোগ করেন।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply