নীড় পাতা » খাগড়াছড়ি » ‘ক্ষমতাকে চিরস্থায়ী করার জন্যই আওয়ামীলীগ একের পর এক কালো আইন করছে’

‘ক্ষমতাকে চিরস্থায়ী করার জন্যই আওয়ামীলীগ একের পর এক কালো আইন করছে’

42বিচার বিভাগকে সংসদ ও মন্ত্রীদের হাতে নিয়ে যাওয়ার উদ্যোগকে বিভ্রান্তিকর উল্লে¬খ করে খাগড়াছড়ি জেলা বিএনপির সাধারন সম্পাদক ও মাটিরাঙ্গা পৌরসভার মেয়র আবু ইউসুফ চৌধুরী বলেন, এ আইনের মাধ্যমে আওয়ামীলীগ নিজেদের ক্ষমতাকে পাকাপোক্ত করতে চায়। ক্ষমতাকে চিরস্থায়ী করার জন্যই আওয়ামীলীগ একের পর এক কালো আইনের দিকে এগিয়ে যাচ্ছে। যা একটি গণতান্ত্রিক দেশের জন্য শুভ নয়।

তিনি রোববার বিকালে বিচারপতিদের অভিশংসনের আইন জাতীয় সংসদে উপস্থাপনের প্রতিবাদে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপি আহুত সোমবারের হরতাল সফল করার লক্ষ্যে মাটিরাঙ্গা উপজেলা ও পৌর বিএনপি আয়োজিত প্রস্তুতি সভায় প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেন।

পুরাতন হাসপাতাল সড়কের বিএনপি কার্যালয়ে আয়োজিত সভায় সভাপতিত্ব করেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপি‘র সভাপতি মো: বাহাদুর খান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা উপজেলা বিএনপি‘র সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু।

প্রস্তুতি সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন মাটিরাঙ্গা পৌর বিএনপির সভাপতি মো: তৈয়ব আলী ও সাধারন সম্পাদক মো: বাদশা মিয়া প্রমুখ।

এতে অন্যান্যের মধ্যে মাটিরাঙ্গা উপজেলা বিএনপি‘র সহ-সভাপতি ললিত বিকাশ ত্রিপুরা, মাটিরাঙ্গা পৌর যুবদলের সাধারন সম্পাদক ও পৌর কাউন্সিলর জয়নাল আবেদীন খোন্দকার, মাটিরাঙ্গা উপজেলা যুবদলের সাংগঠনিক সম্পাদক মো: ফারুক হোসেন, মাটিরাঙ্গা পৌর ছাত্রদলের সভাপতি মো: জিয়াউর রহমান, উপজেলা ছাত্রদলের সভাপতি মো: হারুন অর রশীদ ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মো: সাইফুল ইসলামসহ বিভিন্ন ইউনিয়ন ও ওয়ার্ড বিএনপি, যুবদল, ছাত্রদল এবং অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথির বক্তব্যে মাটিরাঙ্গা উপজেলা বিএনপি‘র সাধারন সম্পাদক ও উপজেলা চেয়ারম্যান মো: তাজুল ইসলাম তাজু শান্তিপূর্ণ ভাবে হরতাল পালনের আহবান জানিয়ে বলেন, সরকারের কালো আইনের বিরুদ্ধে সরকারই আমাদেরকে রাজপথে নামিয়েছে। হরতাল চলাকালে প্রতিটি নেতাকর্মীকে রাজপথে থাকার আহবান জানান তিনি।

Micro Web Technology

আরো দেখুন

লকডাউনে ফাঁকা খাগড়াছড়ি, বাড়ছে শনাক্ত

সারা দেশের মতো দ্বিতীয় দফায় সরকারের ঘোষিত লকডাউন চলছে পার্বত্য জেলা খাগড়াছড়িতে। প্রথম দফার লকডাউন …

Leave a Reply