নীড় পাতা » ফিচার » ক্যাম্পাস ঘুড়ি » ‘ক্লিন ক্যাম্পাস-সেফ ক্যাম্পাস’-এ কেন্দ্রীয় ছাত্রলীগ সম্পাদক

‘ক্লিন ক্যাম্পাস-সেফ ক্যাম্পাস’-এ কেন্দ্রীয় ছাত্রলীগ সম্পাদক

DSC00586‘দেশরত্ন শেখ হাসিনার পুত্র সজীব ওয়াজেদ জয় ঘোষিত কর্মসূচী প্রতিটি বিশ্ববিদ্যালয় কলেজে এমন ভাবে সাড়া ফেলবে তা আমরা বুঝতে পারি নি। ১লা ডিসেম্বর শুরু হওয়া কর্মসূচিটি চলার কথা ছিল ৭ ডিসেম্বর পর্যন্ত, কিন্তু আমরা মনে করছি এই কর্মসূচী চলমান রাখা দরকার।’
মঙ্গলবার রাঙামাটি সরকারি কলেজে ছাত্রলীগের ‘ক্লিন ক্যাম্পাস-সেফ ক্যাম্পাস’ কর্মসূচীর উদ্বোধনকালে এ কথা বলেছেন কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম।
কেন্দ্রীয় ছাত্রলীগের আহ্বানে সাড়া দিয়ে সকল কলেজ বিশ্ববিদ্যালয়ের ন্যায় রাঙামাটি সরকারি কলেজ শাখা ছাত্রলীগেরর উদ্যোগে সকালে ‘ক্লিন ক্যাম্পাস-সেফ ক্যাম্পাস’ নামের এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।
সিদ্দিকী নাজমুল আলম আরো বলেন, আমি জানি এই পার্বত্য অঞ্চলে ছাত্রলীগের অনেক সমস্যার মধ্যদিয়ে রাজনীতি করতে হয়, বিশেষ করে আঞ্চলিক সংগঠনগুলোর কথা মাথায় রেখে। আমি রাঙামাটি ছাত্রলীগকে ব্যক্তিগতভাবে ধন্যবাদ দিতে চাই যখন অনেক এলাকায় ছাত্রলীগের বদনাম শোনা গেলেও রাঙামাটি ছাত্রলীগের সেই ধরণের কোন বদনাম শোনা যায় নি।’
এসময় আরো বক্তব্য রাখেন রাঙামাটি জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সাইফুল আলম (সাইদুল), কলেজ ছাত্রলীগের সভাপতি সজল দাশ, সাধারণ সম্পাদক আব্দুল জব্বার সুজন প্রমূখ।
এরপর কেন্দ্রীয় ছাত্রলীগের সাধারন সম্পাদক সিদ্দিকী নাজমুল আলম, জেলা ছাত্রলীগের নেতৃবৃন্দসহ অন্যরা হাতে ঝাড় নিয়ে কলেজের ক্যাম্পাস পরিস্কার কর্মসূচীর উদ্বোধন করেন। এসময় কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা জয়দেব নন্দীসহ ছাত্রলীগের বেশ কয়েকজন কেন্দ্রীয় নেতা উপস্থিত ছিলেন।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply