নীড় পাতা » খেলার মাঠ » ক্রিকেট লীগ শিরোপা অভিলাষের ঘরে

ক্রিকেট লীগ শিরোপা অভিলাষের ঘরে

ovilashরাঙামাটি প্রথম বিভাগ ক্রিকেট লীগের শিরোপা ঘরে ফিরলো শহরের বনেদী ক্রিকেট ক্লাব অভিলাষের। শুক্রবার অনুষ্ঠিত লীগের ফাইনালে  প্রগতিকে হারিয়ে শিরোপা পুনরুদ্ধার করলো দলটি।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে শুক্রবার (১৮ মার্চ) রাঙামাটির চিংহ্লা মং চৌধুরী (মারী) স্টেডিয়ামে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের সার্বিক সহযোগিতায় এবং রাঙামাটি পৌরসভার পৃষ্ঠপোষকতায় ‘রাঙামাটি পৌরসভা ১ম বিভাগ গোল্ডকাপ ক্রিকেট লীগ-২০১৬’ এর ফাইনালে প্রগতিকে হারিয়ে শিরোপা নিজেদের করে নেয় অভিলাষ।

সকালে টসে জিতে অভিলাষ ব্যাটিংয়ের সিদ্ধান্ত নেয়। নির্ধারিত ৪০ ওভারে ৯ উইকেট হারিয়ে ১৯৫ রানের স্কোর করে অভিলাষ। অভিলাষ অধিনায়ক ইলিয়াস লেথাম ফাইনালেও হাফ সেঞ্চুরী করে দলকে বড় স্কোর করতে সহায়তা করেন। প্রগতি ১৯৬ রানের স্কোর তাড়া করতে নেমে মাত্র ৮৮ রানে অলআউট হয়ে ১০৭ রানের পরাজয় বরন করে। অভিলাষের অধিনায়ক লেথাম টানা ৫ম বার ম্যান অব দি ম্যাচ হন,ফলে তিনিই এবারের লীগের সেরা খেলোয়াড়ের স্বীকৃতি পান।

সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডের চেয়ারম্যান ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সচিব নব বিক্রম কিশোর ত্রিপুরা।

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থা ক্রিকেট উপ-পরিষদের সহ-সাধারণ সম্পাদক ও আহবায়ক আবু সাদাৎ মোহাম্মদ সায়েম এর সভাপতিত্বে অনুষ্ঠিত পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাঙামাটির জেলা প্রশাসক ও রাঙামাটি পার্বত্য জেলা ক্রীড়া সংস্থার সভাপতি মোঃ সামসুল আরেফিন, রাঙামাটির পৌর মেয়র মোঃ আকবর হোসেন চৌধুরী, পুলিশ সুপার ও জেলা ক্রীড়া সংস্থার সহ-সভাপতি সাঈদ তারিকুল হাসান, জেলা ক্রীড়া সংস্থার সাধারন সম্পাদক বরুন বিকাশ দেওয়ান।

খেলা শেষে রাঙ্গামাটি পৌরসভা ১ম বিভাগ গোল্ডকাপ ক্রিকেট লীগের চ্যাম্পিয়ন ও রানার্স আপ দলের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ।

টুর্নামেন্টের ম্যান অব দ্যা টুর্নামেন্ট হয়েছে ইলিয়াস লেথাম, টুর্নামেন্টে সেরা ব্যাটসম্যান হয়েছে জুয়েল দাশ ও সেরা বোলার হয়েছে কামরুল।
ফাইনাল খেলায় আম্পায়ারের দায়িত্ব পালন করেন হাসান উদ্দিন সরকার ও মোঃ হান্নান।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply