নীড় পাতা » খেলার মাঠ » ক্রিকেট লীগে অভিলাষের বড় জয়

ক্রিকেট লীগে অভিলাষের বড় জয়

রাঙামাটি জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে পৌরসভা ১ম বিভাগ গোল্ডকাপ ক্রিকেট লীগে রোববার গতবারের লীগ রানার্সআপ অভিলাষ ক্রিকেট ক্লাব ১২৬ রানের বড় ব্যবধানে প্রতিভা ক্রিকেট ক্লাবকে পরাজিত করেছে। রাঙামাটি চিং হ্লা মং মারী স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘বি’ গ্রুপের গুরুত্বপূর্ণ ম্যাচে অভিলাষ ক্রিকেট ক্লাব টসে জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয়। অভিলাষ ক্রিকেট ক্লাব নির্ধারিত ৪০ ওভারে ১০ উইকেট হারিয়ে ২৭১ রান সংগ্রহ করে। দলের রিপু মারমা ৫৫, সাদেক ৭১ ও ইলিয়াস লেথামের ৩০ রানের ওপর ভর করে লীগের সর্বোচ্চ স্কোর ২৭১ রান করে অভিলাষ। প্রতিভা ক্লাবের বিপু ৩, রিটন ও তুহিন ২ উইকেট করে লাভ করেন।

প্রতিভা বিশাল এই টার্গেটের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে শুরুতেই উইকেট হারিয়ে চাপে পড়ে যায়। নিয়মিত উইকেট হারিয়ে ৩৫ ওভারে ১৪৩ রানে অলআউট হয়ে ১২৬ রানের বিশাল ব্যবধানে পরাজিত হয়ে লীগ অভিষেক দুঃস্বপ্নের মত শুরু হল প্রতিভার। প্রতিভার পক্ষে উল্লেখযোগ্য শমীক ৩১ ও সোহেল ২০ রান করেন। অভিলাষের লেথাম ৪, মনু ও রিপু ২ উইকেট করে লাভ করেন। অভিলাষের ইলিয়াস লেথাম ৩০ রান ও ৪ উইকেট পেয়ে ম্যান অব দ্য ম্যাচ নির্বাচিত হন।

‘বি’ গ্রুপের আজকের ম্যাচের পর বাকী ম্যাচগুলো অনেক বেশি গুরুত্বপূর্ণ হয়ে উঠেছে। লীগে শেষ ম্যাচ পর্যন্ত অপেক্ষা করতে হতে পারে এই গ্রুপ থেকে কোন দুটি দল সেমি-ফাইনালে উঠবে তা দেখার জন্য।

Micro Web Technology

আরো দেখুন

১০ দিনেও সন্ধান মেলেনি অপহৃত ইউপি সদস্যের

রাঙামাটির কাপ্তাইয়ের রাইখালী ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য মংচিং মারমাকে অপহরণের পর দশদিন অতিবাহিত হলেও এখনো …

Leave a Reply