নীড় পাতা » খেলার মাঠ » ক্রিকেটার্স’কে ৬৮ রানে হারালো সাউথ রাঙামাটি

ক্রিকেটার্স’কে ৬৮ রানে হারালো সাউথ রাঙামাটি

রাঙামাটি পৌরসভা প্রথম বিভাগ ক্রিকেট লীগের নিজেদের শেষ ম্যাচে রাঙামাটি ক্রিকেটার্স ক্লাবকে ৬৮ রানে পরাজিত করে শিরোপা লাভের দ্বারপ্রান্তে পৌঁছে গেছে সাউথ রাঙামাটি ক্রিকেট ক্লাব।
শুক্রবার সকালে টসে জিতে ব্যাট করতে নামে সাউথ রাঙমাটি। ২৩ ওভার ২ বলে ১৩১ রান করে অলআউট হয় তারা। দলের পক্ষে তারেক ২১ বলে ২৬,বিপু ২৭ বলে ২০ এবং সৌমিক ২২ বলে ২০ রান সংগ্রহ করেন। ক্রিকেটার্সের ইমন ২২ রানে ৩ উইকেট এবং রাসেল ৮ রানে ২ উইকেট নেন।

১৩২ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে ১৯ ওভার ৪ বল খেলেই মাত্র ৬৩ রানে অলআউট হয়ে যায় স্টেডিয়াম পাড়ার দল ক্রিকেটার্স ক্লাব। দলের পক্ষে প্রীতম ১৭ বলে ১২ এবং রুবেল ১৭ বলে ৬ করা ছাড়া আর কোন ব্যাটসম্যানই কোন অবদান রাখতে পারেননি। ফলে ৬৮ রানের বড় পরাজয় মেনে নিতে হয় দলটিকে। সাউথ রাঙামাটির বিপু ১৭ বলে ৫ উইকেট এবং জামিল ৫ রানে ২ উইকেট নিয়ে ক্রিকেটার্স’র ভীত নড়বড়ে করে দেন।

ব্যাটে-বটে দুরন্ত পারফরম্যান্স দেখিয়ে এদিন ম্যান অব দ্যা ম্যাচ হন সাউথ রাঙামাটির অলরাউন্ডার বিপু। খেলা পরিচালনা করেন দুই আম্পায়ার নাছিরউদ্দিন সোহেল ও মোঃ হাসান।

শনিবার লীগের গুরুত্বপূর্ণ খেলায় মুখোমুখি হবে বর্তমান চ্যাম্পিয়ন অভিলাষ ক্রিকেট ক্লাব এবং প্রগতি সংঘ। এই ম্যাচের ফলাফলের উপর নির্ভর করবে জয় পরাজয়। এ ম্যাচে অভিলাষ জয়লাভ করলে চ্যাম্পিয়ন হয়ে যাবে সাউথ রাঙামাটি,কিন্তু প্রগতি সংঘ জয়লাভ করলে রানরেটের হিসাব সামনে চলে আসবে।

Micro Web Technology

আরো দেখুন

দেশের হয়ে প্রথম সোনা জিতল দিপু চাকমা

কাঠমান্ডু এসএ গেমসে দেশের হয়ে প্রথম পদক জিতেছেন হোমায়রা আক্তার। সোনার অপেক্ষাটা ছিলই। সে অপেক্ষারই …

Leave a Reply