নীড় পাতা » খেলার মাঠ » ক্রিকেটার্স’কে ৬৪ রানে হারালো রিজার্ভ বাজার একাদশ

ক্রিকেটার্স’কে ৬৪ রানে হারালো রিজার্ভ বাজার একাদশ

Untitled-1
ম্যান অব দ্যা ম্যাচ
কাজী ওমর ফারুক রোমেট

রাঙামাটি পৌরসভা প্রথম বিভাগ ক্রিকেট লীগের সোমবারের খেলায় ক্রিকেটার্স ক্লাবকে ৬৪ রানে হারিয়েছে রিজার্ভ বাজার একাদশ। চিং হ্লা মং চৌধুরী মারি স্টেডিয়ামে অনুষ্ঠিত খেলায় টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেয় রিজার্ভ বাজার একাদশ। নির্ধারিত ৩০ ওভারের মধ্যে ২৬.৩ ওভারে সব কয়টি উইকেট হারিয়ে ১৬৫ রানের লড়াকু ইনিংস গড়ে তারা । ঝড়ো ব্যাটিংয়ে দলের পক্ষে সর্ব্বোচ্চ ৪০ রান করেন কাজী ওমর ফারুক। এছাড়া ফয়সাল ও সুজন প্রত্যেকের ব্যাট থেকে আসে ১৫ করে রান । ক্রিকেটার্স’র পক্ষে ইমন ও শিবলি প্রত্যেকে নেন ৩ টি করে উইকেট।
১৬৬ রানের টার্গেটে ব্যাট করতে নেমে রিজার্ভ বাজার একাদশের বোলারদের তোপের মুখে পড়ে ক্রিকেটার্স ক্লাবের ব্যাটসম্যানরা। দলের পক্ষে প্রীতম চাকমা সর্ব্বোচ্চ ২৩ রান করেন। এছাড়াও ইমনের ব্যাট থেকে আসে ১৯ রান। ২০ ওভারে তারা ১০১ রান করেই সব কয়টি উইকেট হারায়। রিজার্ভ বাজার একাদশের পক্ষে সাগর, ফয়সাল, হোসেন ও সুজন প্রত্যেকে ২টি করে উইকেট নেয়। রিজার্ভ বাজার একাদশের কাছে ৬৪ রানে হারে ক্রিকেটার্স ক্লাব। খেলায় ম্যান অব দ্যা ম্যাচ মনোনিত হন রিজার্ভ বাজার একাদশের কাজী ওমর ফারুক ।
এদিন খেলা পরিচালনা করেন দুই আম্পায়ার ফরিদউদ্দিন ছোটন ও আব্দুল করিম লালু।
মঙ্গলবার একই মাঠে মুখোমুখি হবে তবলছড়ির দুই ঐতিহ্যবাহি ক্রিকেট ক্লাব রফিক স্মৃতি ও বর্তমান চ্যাম্পিয়ন অভিলাষ ক্রিকেট ক্লাব।

Micro Web Technology

আরো দেখুন

দেশের হয়ে প্রথম সোনা জিতল দিপু চাকমা

কাঠমান্ডু এসএ গেমসে দেশের হয়ে প্রথম পদক জিতেছেন হোমায়রা আক্তার। সোনার অপেক্ষাটা ছিলই। সে অপেক্ষারই …

৩ comments

  1. Aaj k ay protom 1st division cricket legue-a MAN OF THE MACH pelam . Ashole fillings tay onno rokom lagche. Tanxx ALLAH. #SOHEL_BHAI apnake osongko donnobad

  2. আমি ও খুশী, তবে এর চেয়ে ও বেশী খুশী হতাম যদি মেট্রিক টা পাশ করে দেখাতে পারতি।

Leave a Reply

%d bloggers like this: