নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কোনো ষড়যন্ত্রের নির্বাচনে অংশ নেবেনা ১৮ দলীয় জোট

কোনো ষড়যন্ত্রের নির্বাচনে অংশ নেবেনা ১৮ দলীয় জোট

011বান্দরবানে বিএনপিসহ ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা বিক্ষোভ মিছিল-সমাবেশ করেছে। বুধবার সন্ধ্যায় নির্দলীয় নিরপেক্ষ সরকারের দাবীতে ১৮ দলীয় জোটের ডাকা ষাট ঘন্টার হরতাল কর্মসূচী শেষে বান্দরবান বাজারস্থ দলীয় কার্যালয়ের সামনে জেলা বিএনপির সভাপতি সাচিং প্রু জেরীর সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি অধ্যাপক মো: ওসমান গনি, বিএনপির ছাত্র বিষয়ক সম্পাদক ও পৌর মেয়র মোহাম্মদ জাবেদ রেজা, জেলা জামায়াতের আমীর আব্দুচ সালাম আজাদ, জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক আব্দুল মাবুদ, যুগ্ন সম্পাদক মুজিবুর রশীদ, যুবদল নেতা গোলাম সরোয়ার সোহাগসহ ১৮ দলীয় জোটের বিভিন্ন অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতারা।
সমাবেশে বক্তারা বলেছেন, সংলাপের নামে দেশের জনগনকে বোকা বানানোর অপচেষ্টা করা হচ্ছে। কোনো ষড়যন্ত্রই নির্দলীয় নিরপেক্ষ তত্বাবধায়ক সরকারের দাবী থেকে বিএনপিকে সরাতে পারবেনা। কোনো ষড়যন্ত্রের নির্বাচনেও অংশ নেবে না বিএনপিসহ ১৮ দলীয় জোট। নির্দলীয় নিরপেক্ষ সরকারের অধিনেই সংসদ নির্বাচন হতে হবে।

মহাজোট সরকারের জনপ্রিয়তা শূন্যের কোঠায় নেমেছে দাবি করে বক্তার বলেন, মামলা হামলা করে কোনো অবস্থাতেই ক্ষমতায় টিকে থাকা যাবে না। খুব শীগ্রই দেশের জনগন রাস্তায় নেমে আসবে। তখন পালানোর আর কোনো পথ থাকবে না।
সমাবেশের আগে ১৮ দলীয় জোটের নেতাকর্মীরা শহরে বিক্ষোভ মিছিল করেছে। মিছিলটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করেছে।

Micro Web Technology

আরো দেখুন

লামায় তক্ষকসহ ৩ পাচারকারী আটক

পাচারকালে বান্দরবানের লামা উপজেলা থেকে ৫টি তক্ষকসহ ৩ পাচারকারীকে আটক করেছে পুলিশ। সোমবার সকালে উপজেলার …

Leave a Reply