নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কোকো’র মৃত্যুতে লংগদু বিএনপি ও যুবদলের শোক

কোকো’র মৃত্যুতে লংগদু বিএনপি ও যুবদলের শোক

kokoসাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধান মন্ত্রী বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো’র অকাল মৃত্যুতে লংগদু উপজেলা বিএনপি ও যুবদলের পক্ষ থেকে শোক প্রকাশ করা হয়েছে।
উপজেলা বিএনপি’র সভাপতি ও উপজেলা চেয়ারম্যান মোঃ তোফাজ্জল হোসেন ও উপজেলা যুবদলের সভাপতি মোঃ জানে আলম পৃথক পৃথক এক শোক বার্তায় জানান, সাবেক রাষ্ট্রপতি জিয়া-উর-রহমান ও সাবেক প্রধান মন্ত্রী বিএনপি’র চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার ছোট ছেলে আরাফাত রহমান কোকো’র অকাল মৃত্যুতে লংগদু উপজেলাবাসী গভীরভাবে শোকাহত।
দেশ নেত্রী ও দলীয় চেয়ারপার্সন একজন সফল মাতা হিসেবে বেগম খালেদা জিয়া যাতে করে এই শোক সইতে পারেন এবং মরহুম আরাফাত রহমান কোকো’র অকাল মৃত্যুতে তাঁর রূহের মাগফেরাত কামনায় মহান আল্লাহর কাছে প্রার্থনা করছি। দেশ নেত্রীর এমন শোকের সময় লংগদু উপজেলাবাসী তাঁর সাথে আছে এবং থাকবে বলে জানিয়েছেন।
এছাড়া উপজেলা ছাত্রদলের সভাপতি ওছমান গণি লিটু, জাসাসের সভাপতি মোঃ দেলোয়ার হোসেন, শ্রমিক দলের সভাপতি মোঃ ফজলুল করিম, তাঁতীদলের সভাপতি এম এ হালিম, স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক মোঃ নাছির উদ্দিন, আরাফাত রহমান কোকোর মৃত্যুতে শোক প্রকাশ করেছে।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে ডেঙ্গু প্রতিরোধে বিএনপি’র প্রচারপত্র বিতরণ

রাঙামাটির লংগদু উপজেলায় ডেঙ্গু ও ম্যালেরিয়া প্রতিরোধে জনসচেতনতামূক প্রচারণা ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার …

Leave a Reply