নীড় পাতা » ব্রেকিং » কোকো’র মৃত্যুতে রাঙামাটি বিএনপির শোক

কোকো’র মৃত্যুতে রাঙামাটি বিএনপির শোক

kokoবাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও দলটির বর্তমান চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া’র কনিষ্ঠপুত্র এবং দলের সিনিয়র ভাইস চেয়ারম্যান তারেক রহমানের ছোটভাই আরাফাত রহমান কোকো’র মৃত্যুতে গভীর শোক ও সমবেদনা প্রকাশ করেছে রাঙামাটি জেলা বিএনপি।

জেলা বিএনপির সাধারন সম্পাদক হাজী মো: শাহ আলম সাক্ষরিত এক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে বলা হয়,তার মৃত্যুতে দেশ একজন সত্যিকারের দেশপ্রেমিক ও সফল ব্যবসায়ি ও ক্রিড়া সংগঠককে হারালো।

বিবৃতিতে বলা হয়,আরাফাত রহমান কোকো’ শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও বেগম খালেদা জিয়ার কনিষ্ঠ পুত্রই শুধু ছিলেন না,তিনি জাতীয়তাবাদী আদর্শে উজ্জীবিত একজন পরীক্ষিত দেশপ্রেমিকও ছিলেন। বাংলাদেশের ক্রীড়াঙ্গনের উন্নয়নে তার অবদান জাতি শ্রদ্ধার সাথে স্মরণ রাখবে।

আরাফাত রহমান কোকো’র মৃত্যুতে শোক প্রকাশ করেছে রাঙামাটি নগর বিএনপি । পৌর বিএনপির সভাপতি ও পৌর মেয়র সাইফুল ইসলাম ভূট্টো এবং সাধারন সম্পাদক শফিউল আজম এক বিবৃতিতে আরাফাত রহমান কোকের মৃত্যুতে গভীর শোক ও তার শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়ে তার রুহের মাগফেরাত কামনা করেছেন।

গভীর শোক,শ্রদ্ধা আর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন রাঙামাটি জেলা যুবদলের সভাপতি সাইফুল ইসলাম শাকিল ও সাধারন সম্পাদক মো: ইলিয়াছ, জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মো: সায়েম ও সাধারন সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার।

প্রসঙ্গত,শনিবার মালয়েশিয়ায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমান ও সাবেক প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার কনিষ্ঠপুত্র আরাফাত রহমান কোকো।

Micro Web Technology

আরো দেখুন

বান্দরবানে ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে ধর্ষণ মামলা

বান্দরবানের লামা উপজেলার রুপসীপাড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাচিং প্রু মারমার বিরুদ্ধে ধর্ষণ মামলা দায়ের করা …

Leave a Reply