নীড় পাতা » পৌরসভা নির্বাচন ২০১৫ » কেন্দ্র পরিদর্শনে ডিসি এসপি

কেন্দ্র পরিদর্শনে ডিসি এসপি

DSC_0172উৎসরমুখর পরিবেশে ও কড়া নজরদারির মধ্য দিয়ে বুধবার সকাল থেকে ভোট গ্রহণ শুরু হয়। শহরে বিপুল পরিমাণ পুলিশ, বিজিবি ও র‌্যাবের টহল টিম শহর প্রদক্ষিণ করে। ভোটাররা বিনা বাধায় ভোট প্রদান দেন।

বুধবার রাঙামাটি পৌরসভার নগর পিতা নির্ধারণে ভোটাররা ভোট দেন। এই ভোট কেন্দ্রগুলো ঘুরে দেখেন রাঙামাটি জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন ও পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান। তারা প্রায় সবগুলোই কেন্দ্র ঘুরে দেখেন এবং ভোটারদের সাথে কথা বলেন। ভোট কেন্দ্রে আসতে কোনও বাধা হচ্ছে কিনা এবং কেন্দ্রে জাল ভোট হচ্ছে কিনা সেই ব্যাপারে কঠোর নজরদারি ছিলো বলে জানান তাঁরা।

রাঙামাটির জেলা প্রশাসক মোঃ সামসুল আরেফিন বলেন, আমরা সুষ্ঠু নির্বাচনে যা দারকার সেইসব ব্যবস্থা গ্রহণ করেছি। কিছু প্রার্থী কেন্দ্রে প্রবেশের বাধার ব্যাপারে জানতে চাইলে তিনি বলেন, প্রার্থী তো কেন্দ্রে প্রবেশ করতে পারেন না। কারণ তাদের এজেন্ট আছে প্রতি বুথে।

রাঙামাটির পুলিশ সুপার সাঈদ তারিকুল হাসান বলেন, আইন-শৃঙ্খলা বাহিনী সদা প্রস্তুত। যে কোনও সমস্যা মোকবেলার আমার বাহিনী প্রস্তুত। পুলিশ বাহিনী ছাড়াও নির্বাচনে সহযোগিতায় বিজিবি ও র‌্যাবের একটি টিম শহরে টহলে আছেন।

দিন শেষে কিছু কেন্দ্রে বিচ্ছিন্ন ঘটনা ও কয়েকজন হতাহতের মধ্যদিয়ে শেষ হয় রাঙামাটির পৌরসভার নির্বাচন।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply