নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কেন্দ্রে কেন্দ্রে অবস্থান নেবে সেনাবাহিনী

কেন্দ্রে কেন্দ্রে অবস্থান নেবে সেনাবাহিনী

pic-20_61678সোমবার রাঙামাটিতে চতুর্থ ও শেষ উপজেলা পরিষদ নির্বাচনে চারটি উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। সম্ভাব্য সকল ধরনের সহিংসতা এড়ানোর জন্য প্রশাসন ব্যাপন নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করেছেন। এরই লক্ষ্যে নির্বাচনে সেনাবাহিনী কেন্দ্রে কেন্দ্রে অবস্থান করবেন বলে জানিয়েছেন জেলা রিটার্নিং কর্মকর্তা রফিকুল করিম।

তিনি জানান, অন্যান্যবার সেনাবাহিনী কেন্দ্রের বাইরে থাকলেও সম্ভাব্য সহিংসতা এড়ানোর জন্য সেনাবাহিনীর সদস্যরা কেন্দ্রে কেন্দ্রে অবস্থান করবে। সেনাবাহিনী ও বিজিবির দুই প্লাটুন করে সদস্য নির্বাচনে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের দায়িত্বে থাকবেন। প্রয়োজনানুসারে তা বাড়ানোও হতে পারে। তিনি বলেন, সকল সহিংসতা এড়ানোর জন্য প্রশাসন প্রস্তুত রয়েছেন বলে তিনি জানান।

ইতোমধ্যেই সদর উপজেলায় বিএনপি,আওয়ামী লীগ ও জনসংহতি সমিতির সমর্থিত তিন প্রার্থীই পৃথক পৃথক তালিকা দিয়ে ঝুঁকিপূর্ণ কেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করার দাবি জানিয়েছেন। আওয়ামী লীগের প্রার্থীর পক্ষ থেকে সরাসরি সেনা মোতায়েনের দাবি জানানো হয়েছিলো।

সোমবার রাঙামাটির জেলার চারটি উপজেলায় নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। রাঙামাটি সদর, রাজস্থলী, বিলাইছড়ি ও লংগদুতে উপজেলা পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে।

Micro Web Technology

আরো দেখুন

জনপ্রিয় হচ্ছে ‘তৈলাফাং’ ঝর্ণা

করোনার প্রভাবে দীর্ঘদিন বন্ধ ছিল খাগড়াছড়ির পর্যটন ও বিনোদনকেন্দ্র। তবে টানা বন্ধের পর এখন খুলেছে …

Leave a Reply