নীড় পাতা » ব্রেকিং » কেন্দ্রীয় ছাত্রদলে ঠাঁই পেলেন সাব্বির

কেন্দ্রীয় ছাত্রদলে ঠাঁই পেলেন সাব্বির

ফারুক আহমেদ সাব্বির

পার্বত্য জেলা রাঙামাটির জাতীয়তাবাদী রাজনীতিতে ইতোমধ্যেই ‘পরিচ্ছন্ন’ এবং ‘ডেডিগেটেড’ হিসেবে নিজের অবস্থান পোক্ত করা রাঙামাটি জেলা ছাত্রদলের সভাপতি ফারুক আহমেদ সাব্বির সংগঠনটির কেন্দ্রীয় কমিটির সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

শুক্রবার বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের ঘোষিত আংশিক কেন্দ্রীয় কমিটিতে চট্টগ্রাম বিভাগীয় সহসাংগঠনিক সম্পাদক হলেন সাব্বির।

ছোট্ট বেলা থেকেই ছাত্রদলের রাজনীতিতে সক্রিয় সাব্বির,জেলা ছাত্রদলের সভাপতি হওয়ার আগে রাঙামাটি নগর ছাত্রদলের সভাপতি হিসেবেও দায়িত্ব পালন করেছিলেন।

ছাত্রনেতা সাব্বির কেন্দ্রীয় কমিটিতে ঠাঁই পাওয়ায় উচ্ছসিত দলটির সর্বস্তরের নেতাকর্মীরা। সামাজিক যোগাযোগ মাধ্যমে অভিনন্দনের বন্যায় ভাসছেন ব্যতিক্রমি চরিত্রের জনপ্রিয় এই ছাত্রনেতা।

রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদলের স্থগিত কমিটির সভাপতি অলি আহাদ ফেসবুকে লিখেছেন, ‘এটি পার্বত্যবাসীর জন্য গৌরবের…ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করছি বিএনপি’র ভাইস চেয়ারম্যান জনাব তারেক রহমান, কেন্দ্রীয় ছাত্রদলরে সাবেক সাধারণ সম্পাদক আকরামুল হাসান মিন্টু ভাই, সংগ্রামী সভাপতি ফজলুর রহমান খোকন ভাই ও সাধারণ সম্পাদক ইকবাল হোসনে শ্যামল ভাইয়ের প্রতি।’

রাঙামাটি জেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার উচ্ছ্বাস প্রকাশ করে বলেছেন, ‘এটা পার্বত্য চট্টগ্রামের ছাত্রসমাজের জন্যই গর্বের যে আমাদের একজন সহযোদ্ধা কেন্দ্রীয় রাজনীতিতে সম্পৃক্ত হওয়ার সুযোগ পেয়েছে। আমরা সাব্বিরের সাফল্য কামনা করছি।’

Micro Web Technology

আরো দেখুন

গাছকাটা মামলায় কাপ্তাই যুবলীগ সভাপতির ৩ বছরের কারাদণ্ড

বন বিভাগের দায়ের করা মামলায় রাঙামাটির কাপ্তাই উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নাসির উদ্দিনকে কারাগারে …

Leave a Reply