নীড় পাতা » খাগড়াছড়ি » কৃষকের পাশে ইউপিডিএফ

কৃষকের পাশে ইউপিডিএফ

‘জনগণের কল্যাণমূলক কাজে আমরা হবো আগুয়ান’- এ শ্লোগানকে সামনে রেখে প্রতি বছরের মত এবারও ইউনাইটেড পিপল্স ডেমোক্রেটিক ফ্রন্ট (ইউপিডিএফ) খাগড়াছড়ি উপজেলা ইউনিটের উদ্যোগে গত ৮ থেকে ১৫ নভেম্বর সপ্তাহব্যাপী শীতকালীন ধান কাটা ও সংগ্রহ মৌসুমে কৃষককে স্বেচ্ছাশ্রম দিয়ে সহায়তা প্রদান কর্মসূচি পালন করা হয়েছে। পার্টি সদস্যরা ভাইবোন ছড়া ও পেরাছড়া ইউনিয়নে কায়িক শ্রম দিয়ে ধান কাটা ও সংগ্রহে অংশগ্রহণ করেন। এতে বেশ কয়েকজন গরীব ও অস্বচ্ছল কৃষক উপকৃত হয়েছেন।

ভাইবোন ছড়া এলাকায় ধান কাটা ও সংগ্রহে কৃষককে সহায়তা প্রদান কর্মসূচির উদ্বোধন করেন ইউপিডিএফ খাগড়াছড়ি উপজেলা ইউনিটের সংগঠক সুকীরণ চাকমা। তিনি বলেন, ‘ইউপিডিএফ হলো জনগণের পার্টি। একমাত্র এই পার্টিই সুখে দুঃখে ও সংগ্রামে জনগণের পাশে রয়েছে। যেখানে অন্য পার্টিগুলো এবং বিশেষত তথাকথিত জাতীয় রাজনৈতিক দলের নেতাকর্মীরা জনগণের মাথায় কাঁঠাল ভেঙে খাচ্ছে, জনগণের ঘাড় ভেঙে নিজেদের ব্যক্তিস্বার্থ হাসিল করছে। সেখানে একমাত্র ইউপিডিএফের নেতা কর্মীরাই নিঃস্বার্থভাবে জনগণের কল্যাণে নিরলসভাবে কাজ করে যাচ্ছে।’

অপরদিকে পেরাছড়া এলাকায় ধান কাটা ও সংগ্রহে সহায়তা প্রদান অনুষ্ঠানে উদ্বোধনী বক্তব্য রাখেন ইউপিডিএফ খাগড়াছড়ি উপজেলা সংগঠক প্রকাশ চাকমা। তিনি বলেন, যখনই এবং যেখানেই ইউপিডিএফ ও জনগণ এক মন এক প্রাণ হয়ে কাজ করেছে, সংগ্রাম করেছে, সেখানেই সফলতা এসেছে, বিজয় অর্জিত হয়েছে। তিনি সকলকে অতীতের সংগ্রামের সাফল্যের ইতিহাস থেকে শিক্ষা ও অনুপ্রেরণা নিয়ে ভবিষ্যতের সংগ্রামের জন্য প্রস্তুত থাকার আহ্বান জানান।

Micro Web Technology

আরো দেখুন

জনপ্রিয় হচ্ছে ‘তৈলাফাং’ ঝর্ণা

করোনার প্রভাবে দীর্ঘদিন বন্ধ ছিল খাগড়াছড়ির পর্যটন ও বিনোদনকেন্দ্র। তবে টানা বন্ধের পর এখন খুলেছে …

Leave a Reply