নীড় পাতা » খাগড়াছড়ি » কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো যামিনীপাড়া বিজিবি

কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিলো যামিনীপাড়া বিজিবি

Jaminipara-pic-Pic05খাগড়াছড়ি মাটিরাঙ্গা উপজেলাধীন ২১, বর্ডার গার্ড ব্যাটালিয়ন যামিনীপাড়া জোন প্রাথমিক ও নি¤œ মাধ্যমিক বিদ্যালয়ের প্রাথমিক ও মাধ্যমিক বিদ্যালয়ের ২০১৩ সালের পিএসসি ও জেএসসি পরীক্ষায় জিপিএ-৫ প্রাপ্ত শিক্ষার্থীদের সংবর্ধনা দিয়েছে বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবি।

রোববার সকালে যামিনীপাড়া জোন সদরে আয়োজিত সম্বর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ২১ বর্ডার গার্ড ব্যাটালিয়ন-বিজিবি‘র যামিনীপাড়া জোন অধিনায়ক লে: কর্ণেল মো: আমিনুল হক।

প্রধান অতিথির বক্তব্যে জোন অধিনায়ক লে: কর্ণেল মো: আমিনুল হক শিক্ষার্থীদের উন্নত চরিত্রের অধিকারী হওয়ার আহবান জানিয়ে বলেন, আগামী পরীক্ষাগুলোতেও কৃতিত্বের স্বাক্ষর রাখতে হবে। অর্জিত জ্ঞানকে জাতির প্রয়োজনে কাজে লাগানোর আহবান জানিয়ে তিনি বলেন, এজন্য অভিভাবকদের ভুমিকা রাখতে হবে।

পাহাড়ে নানা প্রতিকূলতাকে মোকাবেলা করে বিজিবি জনগনের পাশে ছিল এবং ভবিষ্যতেও থাকবে উল্লেখ করে লে: কর্নেল মো: আমিনুল হক বলেন, শিক্ষা, স্বাস্থ্যসেবা প্রদানসহ নানা ক্ষেত্রে বিজিবি কাজ করে যাচ্ছে। যে কোন মূল্যে শান্তি, সম্প্রীতি ও উন্নয়নের ধারা অব্যাহত রাখতে হবে। এজন্য বিজিবি-কে সহযোগিতা করতে সকলের প্রতি আহবান জানান তিনি।¬¬¬¬¬¬

অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে যামিনপিাড়া জোনের উপ-অধিনায়ক মেজর মোহাম্মদ শাহ আলম, পিএসসি ও মেডিকেল অফিসার ক্যাপ্টেন মো: সায়েদুজ্জামান প্রমুখ উপস্থিত ছিলেন। এছাড়াও বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সদস্য ও শিক্ষার্থীদের অভিভাবক এবং গন্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পরে শান্তি সম্প্রীতি ও উন্নয়ন কর্মসূচীর আওতায় যামিনীপাড়া জোন কর্তৃপক্ষ জোনের আওতাধীন দুই দু:স্থ পরিবারের মাঝে দুই বান্ডিল করে বিনামুল্যে ঢেউটিন প্রদান করেন ২১ বর্ডার গার্ড ব্যাটায়িন-বিজিবি‘র যামিনীপাড়া জোন অধিনায়ক লে: কর্ণেল মো: আমিনুল হক।

Micro Web Technology

আরো দেখুন

পানছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু

খাগড়াছড়িতে পানিতে ডুবে তিন শিশুর মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল ১১টায় পানছড়ির লতিবান ইউনিয়নের কারিগর পাড়ায় …

Leave a Reply