নীড় পাতা » ব্রেকিং » কুতুকছড়িতে পিসিপি’র বিক্ষোভ

কুতুকছড়িতে পিসিপি’র বিক্ষোভ

Kudukchari,-15.11.2015রাঙামাটির বাঘাইছড়িতে যাত্রীবাহী লঞ্চে হামলার প্রতিবাদে বৃহত্তর পার্বত্য চট্টগ্রাম পাহাড়ি ছাত্র পরিষদ (পিসিপি) কুতুকছড়িতে বিক্ষোভ মিছিল করেছে।
রবিবার (১৫ নভেম্বর) বেলা আড়াইটার সময় বড় মহাপুরম উচ্চ বিদ্যালয় গেট থেকে একটি বিক্ষোভ মিছিল শুরু হয়ে কুতুকছড়ি বাজার প্রদক্ষিণ করে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন পাহাড়ি ছাত্র পরিষদের রাঙামাটি সদর থানা শাখার সভাপতি নিকন চাকমা, গণতান্ত্রিক যুব ফোরামের রাঙামাটি সদর উপজেলা শাখার সভাপতি নিশান চাকমা ও পিসিপি’র সাবেক কেন্দ্রীয় নেতা বাবলু চাকমা প্রমুখ।
বক্তারা হামলার ঘটনায় নিন্দা জানিয়ে বলেন, পার্বত্য চট্টগ্রামে এ যাবত সংঘটিত সাম্প্রদায়িক হামলার ধারাবাহিক অংশ হিসেবে বাঘাইছড়িতে যাত্রীবাহী লঞ্চে পাহাড়িদের উপর হামলা চালানো হয়েছে। এটি বিচ্ছিন্ন কোন ঘটনা নয়, পরিকল্পিতভাবেই এ হামলা চালানো হয়েছে। সরকার ও প্রশাসনের ইন্ধনেই পাহাড়িদের উপর বার বার এ ধরনের বর্বর হামলা চালানো হচ্ছে বলে বক্তারা অভিযোগ করেন।
সমাবেশ থেকে বক্তারা অবিলম্বে হামলাকারীদের গ্রেফতারপূর্বক দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply