নীড় পাতা » করোনাভাইরাস আপডেট » কিল্লা পাহাড়ের ত্রিপুরাদের খাদ্য সহায়তা

রাঙামাটি সদর উপজেলার

কিল্লা পাহাড়ের ত্রিপুরাদের খাদ্য সহায়তা

মরণঘাতী নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) প্রভাবে স্থবির হয়ে পড়েছে পুরো দেশ। কার্যত লকডাউনে কর্মহীন হয়ে কষ্টে জীবনযাপন করছেন নিম্ন ও মধ্যবিত্ত আয়ের মানুষ। করোনার এই উদ্ভূত পরিস্থিতিতে রাঙামাটি সদর উপজেলার বালুখালী ইউনিয়নের কিল্লা পাহাড়ের মানুষকে খাদ্য সহায়তা দিয়েছে ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশন ও ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম রাঙামাটি জেলা শাখা।

সোমবার সকালে কিল্লা পাহাড়ের ৫০টি দরিদ্র পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। খাদ্য সহায়তা মধ্যে রয়েছে, ১০ কেজি চাল, ১ কেজি মুসর ডাল, আধা লিটার তেল, আধা কেজি লবণ। এছাড়া সুরক্ষা উপকরণের মধ্যে রয়েছে মাস্ক ও সাবান। এদিকে একইদিন ডা. বেবী ত্রিপুরার সহযোগিতায় মেডিকেল ক্যাম্পের মাধ্যমে বিনামূল্যে চিকিৎসার সেবা ও ওষুধ বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, রাঙামাটি পার্বত্য জেলা পরিষদ সদস্য ও ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশনের সাবেক সভাপতি স্মৃতি বিকাশ ত্রিপুরা, শিশু ও গাইনী চিকিৎসক ডা. বেবী ত্রিপুরা, ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশন রাঙামাটি জেলা শাখার সভাপতি সুরেশ ত্রিপুরা, সাধারণ সম্পাদক শ্যামল কান্তি ত্রিপুরা ও ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরাম রাঙামাটি জেলা সভাপতি হৃদয় ত্রিপুরা, সাধারণ সম্পাদক বিকাশ ত্রিপুরা প্রমুখ।

ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশন রাঙামাটি জেলা শাখার সভাপতি সুরেশ ত্রিপুরা জানিয়েছেন, করোনাভাইরাসের প্রভাবে রাঙামাটি সদরের বালুখালী ইউনিয়নের কর্মহীন ত্রিপুরা সম্প্রদায়ের ৫০টি পরিবারের মাঝে ত্রিপুরা কল্যাণ ফাউন্ডেশন ও ত্রিপুরা স্টুডেন্টস্ ফোরামের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে। আমাদের ত্রাণ বিতরণ কার্যক্রমে শুধু এখানেই সমাপ্ত নয়। এ ত্রাণ সহায়তা অব্যাহত থাকবে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সচিবের অনুপস্থিতে ক্ষেপেছেন ডিসি !

রাঙামাটির কাপ্তাইয়ে অবস্থিত কর্ণফুলী জলবিদ্যুৎ কেন্দ্রের ব্যবস্থাপক ও কাপ্তাই হ্রদ ব্যবস্থাপনা কমিটির সদস্য সচিব এটিএম …

Leave a Reply