নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কালোপতাকা মিছিলেও বিভক্ত বান্দরবান বিএনপি

কালোপতাকা মিছিলেও বিভক্ত বান্দরবান বিএনপি

Bandarban-BNP-Michilপার্বত্য শহর বান্দরবানে পৃথকভাবে কালো পতাকা মিছিল-সমাবেশ করেছে মাম্যাচিং ও সাচিং প্রু জেরির নেতৃত্বে বিভক্ত বিএনপির দুই গ্রুপের নেতাকর্মীরা। মন্ত্রী পরিষদ গঠন ও কেন্দ্রীয় নেতাদের গ্রেফতারের প্রতিবাদে সোমবার বিকালে বান্দরবানে কালো পতাকা হাতে মিছিল করে বিএনপির দুগ্রুপের নেতাকর্মীরা । মিছিলগুলো শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে।

পরে বান্দরবান বাজারস্থ পৌর শপিং কমপ্লেক্সের সামনে জেলা স্বেচ্ছাসেবক দলের আহবায়ক জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে সমাবেশে অন্যান্যদের জেলা যুবদলের সাধারণ সম্পাদক নেজাম উদ্দিন চৌধুরী, পৌর যুবদলের সভাপতি আয়ুব খাঁন, জেলা ছাত্রদলের সহ-সভাপতি ইয়াছিনুল হক রিপন, সাংগঠনিক সম্পাদক আলী হায়দার বাবলু বক্তব্য রাখেন। অপরদিকে পঞ্চাশ গজ দূরত্বে বাজারস্থ দুই নাম্বার গলিতে জেলা বিএনপির সভাপতি সাচিং প্রু জেরীর সভাপতিত্বে ১৮ দলীয় জোটের সমাবেশে বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি অধ্যাপক মো: অধ্যাপক মো: ওসমান গনি, জেলা জামায়াতের আমীর আব্দুচ সালাম আজাদ, যুবদল নেতা গোলাম সরোয়ার সোহাগ, ছাত্রদল নেতা মুসলিম উদ্দিনসহ জোটের নেতাকর্মীরা।

মিছিল এবং সমাবেশ আলাদা হলেও দুটি সমাবেশেই বক্তাদের বক্তব্য ছিলো একই। বক্তারা বলেন, মন্ত্রী পরিষদ গঠনের মাধ্যমে সরকার ষড়যন্ত্রের নির্বাচন আয়োজনের প্রস্তুতি নিচ্ছে। সর্বদলীয় সরকারের নামে আওয়ামীলীগ স্বৈরশাসকের মত একদলীয় শাসন ব্যবস্থা কায়েম করার অপচেষ্টা চালাচ্ছে।

কোনো ধরণের ষড়যন্ত্রের নির্বাচন মানবে না দেশবাসী এমন দাবি করে বক্তারা আরো বলেন, বিএনপিসহ ১৮ দলীয় জোট ষড়যন্ত্রের নির্বাচনে অংশ গ্রহণ করবে না। নির্দলীয় নিরপেক্ষ তত্ত্ব¡াবধায়ক সরকারের অধিনে ছাড়া অবাধ, সুষ্ঠ নিরপেক্ষ ও সকলের কাছে গ্রহণ যোগ্য নির্বাচন সম্ভব নয় বলেও মন্তব্য করেন বক্তারা।

Micro Web Technology

আরো দেখুন

কঠোর ‘লকডাউনে’ বান্দরবান, বাড়ছে শনাক্ত রোগীর সংখ্যা

নভেল করোনাভাইরাসের সংক্রমণরোধে কঠোর লকডাউন চলছে বান্দরবানে। সরকার ঘোষিত লকডাউন কার্যকরে মাঠে নেমেছে প্রশাসনের নির্বাহী …

One comment

  1. বিএনপি একটি বোকাস দল,জামায়াতের অধিকাংশ যুদ্ধপরাধী তাই নিবন্ধন বাতিল,আ:লীগের অধিকাংশ মুক্তিযুদ্ধের ফেরি য়ালা করে চাটুকারা দুর্নীতি আর লুটপাটে ব্যস্ত ,জাতীয় পাটি মিথ্যাবাদী বেইমান,কমিনিষ্ট পার্টি অন্য মাথায় লবন রেখে বড়ই খায়,জাসদ হলো বর্তমানে যা অসত্য তাই করে ?? তাই আগামী প্রজন্ম এর কাছে আহবান মজলুম জননেতা ভাসানীর ইতিহাস জানুন এবং স্বাধীনতার প্রথম দাবী তুলেছিলেন এই মহান নেতা ????

Leave a Reply

%d bloggers like this: