নীড় পাতা » ব্রেকিং » কালিন্দিপুর সড়ক সংস্কার হবে কবে?

কালিন্দিপুর সড়ক সংস্কার হবে কবে?

রাঙামাটি শহরের কালিন্দীপুর এলাকার সড়কের বেহাল দশার কারণে ভোগান্তিতে পড়েছে এলাকার বাসিন্দা ও এ সড়কে চলাচলকারী পথচারীরা। নিউ মার্কেটে মুখ থেকে রাস্তার অর্ধেক অংশ বাদ দিলে বাকী পুরো সড়কটাই খানাখন্দে ভরা গাড়ি কিংবা পায়ে হেঁটে চলাচল করতে খুবই অসুবিধা হয় স্থানীয়দের। দীর্ঘদিন ধরে এলাকার রাস্তাটি সংস্কার না হওয়ায় হতাশা ও ক্ষোভ প্রকাশ করছেন স্থানীয়রা।

সরেজমিনে গিয়ে দেখা যায়, শহরের গুরুত্বপূর্ণ এ সড়কটির প্রথম অংশে আরসিসি ঢালাই দিয়ে আছে কিছুদুর গেলে বুঝা যায় সে কাজ আর এগোইনি এরপর থেকে কালিন্দীপুরের শেষ পর্যন্ত পুরো রাস্তায় ভাঙ্গা ও খানাখন্দে ভরা। অল্প বৃষ্টি হলেই স্থানীয়দের ভোগান্তি অনেকগুণ বেড়ে যায়।

এ সড়কে দিয়ে শুধু মাত্র এলাকার স্থানীয়রা চলাচল করে তেমনটা নয় হাসপাতালগামী পথচারীরাও বিকল্প সড়ক হিসেবে ব্যবহার করে এ সড়ক। সহজ ও সময় বাঁচানোর জন্য এ সড়ক স্থানীয়দের কাছে খুবই গুরুত্বপূর্ণ। দীর্ঘদিনেও সড়ক মেরামত না হওয়ায় ক্ষোভ প্রকাশ করেছেন স্থানীয়রা। দ্রুত সড়ক সংস্কারেরও দাবি করেছেন স্থানীয়রা।

এলাকার বাসিন্দা সেন্টু সরকার বলেন, কোন অজ্ঞাত কারণে সড়কের কাজ অর্ধেক হয়ে আর হচ্ছে না, জানি না। তবে আমাদের খুব ভোগান্তি পোহাতে হচ্ছে। আরেক স্থানীয় রানা বলেন, এ সড়কে গাড়িতো দূরের কথা হেঁটে চলাও অনেক কষ্ট। বৃষ্টি হলে তো আর কোন কথায় নাই, তখন আর কষ্টের সীমা থাকে না।

রাঙামাটি পৌরসভার স্থানীয় কাউন্সিলর ও প্যানেল মেয়র কালায়ন চাকমা বলেন, যখন রাস্তাটি প্রথম অংশের কাজ হয় তখন বর্তমান ভাঙা অংশ ঠিক ছিল তাই আমরা প্রকল্পও নিয়েছিলাম শুধুমাত্র ভাঙা অংশের জন্য। সেজন্য যতটুকু ভাঙা ছিল ততটুকুই মেরামত করা হয়েছে। পরবর্তীতে সড়ক অন্য অংশেও খানাখন্দ দেখা যায়। আমরা সেটি মেরামতের জন্য প্রকল্প গ্রহণ করেছি। দ্রুতই সড়কটি মেরামত করা হবে।

Micro Web Technology

আরো দেখুন

কাপ্তাইয়ে ওষুধ সম্পর্কে মতবিনিময় সভা

বাংলাদেশ কেমিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতি কর্তৃক নকল, ভেজাল ও মেয়াদোত্তীর্ণ ওষুধ সম্পর্কে জনসচেতনতা ফিরিয়ে আনতে …

Leave a Reply