নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কারাবন্দী নেতাদের মুক্তির দাবি কলেজ ছাত্রদলের

কারাবন্দী নেতাদের মুক্তির দাবি কলেজ ছাত্রদলের

Jcd-Pic-collageরাঙামাটি কলেজ ছাত্রদলের সাধারণ সম্পাদক অলি আহাদ ও কেন্দ্রীয় ছাত্রদলের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বন্দী সকল নেতৃবৃন্দের মুক্তি দাবি করেছে রাঙামাটি সরকারি কলেজ ছাত্রদল। শনিবার রাঙামাটি কলেজ ক্যাম্পাসে মিছিল শেষে আয়োজিত সমাবেশে এই দাবি জানানো হয়।

ছাত্রদল নেতারা এসময় বর্তমান সরকারকে ‘স্বৈরশাসক’ উল্লেখ করে বলেন, ক্ষমতার লোভে একদলীয় নির্বাচন করে ক্ষমতায় টিকে থাকতে বিএনপিসহ ১৯ দলের নেতৃবৃন্দের ওপর হামলা, মামলা করে জেলে বন্দী করে রাখছে। বক্তারা এইসব অত্যাচার, অনাচার বন্ধের দাবি করে বিএনপির সকল বন্দীকে মুক্তিসহ তত্ত্বাবধায়ক সরকারের অধিনে নির্বাচন আয়োজনের আহ্বান জানান।

কলেজ ছাত্রদলের সভাপতি ইমরান চৌধুরী সুজনের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রদলের সভাপতি আবু সাদাৎ মোঃ সায়েম। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম তালুকদার, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিনসহ কলেজ ছাত্রদলের নেতৃবৃন্দ। সভা পরিচালনা করেন কলেজ ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক হুমায়ুন কবির। সমাবেশের পূর্বে কলেজ ক্যাম্পাসে একটি মিছিল করে ছাত্রদল।

Micro Web Technology

আরো দেখুন

লংগদুতে দুর্যোগ বিষয়ক প্রশিক্ষণ কর্মশালা

রাঙামাটির লংগদুতে উপজেলা পর্যায়ে ‘দুর্যোগবিষয়ক স্থায়ী আদেশাবলী (এসওডি)-২০১৯’ অবহিতকরণ প্রশিক্ষণ কর্মশালা অনুষ্ঠিত হয়েছে। সোমবার লংগদু …

Leave a Reply