নীড় পাতা » ব্রেকিং » কাপ্তাই হ্রদে ভেসে উঠল চিনু মংয়ের মরদেহ

কাপ্তাই হ্রদে ভেসে উঠল চিনু মংয়ের মরদেহ

রাঙামাটির কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় চিনু মং মারমা (২৩) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার দুপুরে মরদেহ উদ্ধার করে কাপ্তাই থানা পুলিশ।

কাপ্তাই থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মরদেহ উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেছেন।

জানা গেছে, সে জেলার রাজস্থলী উপজেলার ঘিলাছড়ি ইউনিয়নের নোয়াপাড়া বাসিন্দা ওয়াই মং মারমারে ছেলে। চিনু মং মারমা পেশায় দিনমজুর ছিলেন। চিনু মং জোত পারমিটের আওতায় গাছ কর্তনের কাজ করে থাকে।ওই কাজের জন্যেই গত তিনদিন পূর্বে নিজ বাড়ি থেকে কাপ্তাই আসে। বাড়ি থেকে আসার পর হতে পরিবারের কারো সাথে তার আর যোগাযোগ হয়নি।

সংশ্লিষ্ট সূত্র জানিয়েছে, বৃহস্পতিবার বেলা প্রায় ১১টার সময় কাপ্তাই হ্রদের ভাইজ্যাতলী সংলগ্ন ডাইনীছড়া এলাকায় ওই যুবকের মরদেহ ভেসে থাকতে দেখে স্থানীয় এলাকাবাসী থানা পুলিশকে খবর দেয়। কাপ্তাই থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভাসমান অবস্থায় তার মরদেহ উদ্ধার করে। প্রত্যক্ষদর্শীদের ধারনা, চিনু মং অন্তত দু-তিনদিন আগেই মারা গেছে।

কাপ্তাই ইউপি চেয়ারম্যান আবদুল লতিফ জানান, জোতের কাজ শেষে নৌপথে ফেরার সময় পা পিছলে হ্রদে এক যুবকের ডুবে যাওয়ার খবর পেয়েছি।অনেকে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। অবশেষে বৃহস্পতিবার কাপ্তাই হ্রদে ভাসমান অবস্থায় তার লাশ উদ্ধার করা হলো।

Micro Web Technology

আরো দেখুন

জুরাছড়িতে গুলিতে নিহত কার্বারির ময়নাতদন্ত সম্পন্ন

রাঙামাটির জুরাছড়ি উপজেলায় স্থানীয় এক কার্বারিকে (গ্রামপ্রধান) গুলি করে হত্যা করেছে অজ্ঞাত বন্দুকধারী সন্ত্রাসীরা। রোববার …

Leave a Reply