নীড় পাতা » পাহাড়ের সংবাদ » কাপ্তাই হ্রদে নিখোঁজ দম্পতির খোঁজ মেলেনি, উদ্ধার অভিযান চলছে

কাপ্তাই হ্রদে নিখোঁজ দম্পতির খোঁজ মেলেনি, উদ্ধার অভিযান চলছে

ফাইল ছবি

kaptai lake piccরাঙামাটির কাপ্তাই হ্রদে ঝড়ের কবলে পড়ে ইজ্ঞিনচালিত বোট উল্টে বুধবার নিখোঁজ দম্পতি আলমগীর পাটোয়ারি ও আইরিন সুলতানা লিনার এখনো কোন খোঁজ মেলেনি।

বুধবার বিকেল চারটায় কাপ্তাই হ্রদের আদার পাহাড় এলাকায় ডুবে যাওয়া বোটটি এবং বোটের চালককে উদ্ধার করা গেলেও কুমিল্লার বরুড়া থেকে বেড়াতে আসা ওই দম্পতির কোন খোঁজ পাওয়া যায়নি। বোটের চালক বিটু চাকমাকে আশংকাজনক অবস্থায় রাঙামাটি সদর হাসপাতালে ভর্তি করা হলেও তার বর্তমান তার অবস্থা শংকামুক্ত বলে জানা গেছে।

বুধবার বিকেল থেকেই নৌবাহিনী ও ফায়ারসার্ভিসের ডুবুরিয়া নিখোঁজদের উদ্ধারে চেষ্টা চালিয়ে যাচ্ছে। বৃহস্পতিবার মধ্য রাতেই নিখোঁজ দম্পতির স্বজনরাও রাঙামাটিতে এসে উদ্ধার অভিযানে যোগ দিয়েছেন।

রাঙামাটি পর্যটন কর্পোরেশনের ব্যবস্থাপক আখলাকুর রহমান জানিয়েছেন,প্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তারা নিজেরা উপস্থিত থেকে উদ্ধার অভিযান তদারক করছেন।

প্রসঙ্গত, বুধবার রাঙামাটি বেড়াতে এসে কাপ্তাই হ্রদে নৌভ্রমেন বের হন আলমগীর-লিনা দম্পতি। হঠাৎ ঝড়ো বাতাসে তাদের ইজ্ঞিনচালিত বোটটি উল্টে গেলে নিখোঁজ হন তারা।

Micro Web Technology

আরো দেখুন

স্বাস্থ্য বিভাগকে সুরক্ষা সামগ্রী দিলো রাঙামাটি রেড ক্রিসেন্ট

নভেল করোনাভাইরাসের (কভিড-১৯) সংক্রমণ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে রাঙামাটির ১২টি সরকারি হাসপাতাল ও স্বাস্থ্য কেন্দ্রসমূহে স্বাস্থ্য …

Leave a Reply