নীড় পাতা » ব্রেকিং » কাপ্তাই চালক ও হেলপারদের নিয়ে কর্মশালা

কাপ্তাই চালক ও হেলপারদের নিয়ে কর্মশালা

কাপ্তাই ট্রাফিক বিভাগের উদ্যোগে সড়কে চলাচলকারী চালক এবং হেলপারদের ট্রাফিক আইনকানুন বিষয়ে সচেতন করার লক্ষে এক প্রশিক্ষণ কর্মশালা মঙ্গলবার কাপ্তাইয়ের চন্দ্রঘোনা থানাধীন বাঙ্গালহালিয়া বাজারে অনুষ্ঠিত হয়েছে।

কাপ্তাই ট্রাফিক বিভাগের ট্রাফিক পরিদর্শক (টিআই) তারক চন্দ্র পালের সভাপতিত্বে অনুষ্ঠিত প্রশিক্ষণ কর্মশালায় উপস্থিত ছিলেন, বাঙ্গালহালিয়া ব্যবসায়ী সমিতির সভাপতি মো. সামসুল আলম, বাঙ্গালহালিয়া বাজার পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক অরুন সেন, কাপ্তাই প্রেসক্লাব সাধারণ সম্পাদক ঝুলন দত্ত, ট্রাফিক বিভাগের টিএসআই শাহ্জালাল (পিপিএম), বাঙ্গালহালিয়া পুলিশ ফাঁড়ির আইসি মো. শহীদুজ্জামান, কাপ্তাই ট্রাফিক বিভাগের এটিএসআই মো. ইব্রাহীম আলম, এটিএসআই শাহীন, মো. আকতার হোসেন, সিএনজি সমিতির সভাপতি আনিস তালুকদার কালু, মিরাজসহ চালক এবং হেলপারগণ।

প্রশিক্ষণে টিআই তারক চন্দ্র পাল বলেন, মোটরসাইকেল আরোহীদের জন্য হেলমেট পরা বাধ্যতামূলক। যে সমস্ত যানবাহন ফিটনেসবিহীন ও প্রয়োজনীয় কাগজপত্র নেই, তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে। তিনি সকলকে বৈধ কাগজপত্র সঙ্গে নিয়ে সড়কে গাড়ি চালানোর পরামর্শ দেন এবং ট্রাফিক আইন মেনে চলার অনুরোধ জানান।

Micro Web Technology

আরো দেখুন

র‌্যাবের স্থায়ী পার্বত্য ব্যাটালিয়নের জন্য ৬৭৭ জনবল

পুলিশ অধিদফতরের আওতাধীন র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) সাংগঠনিক কাঠামোতে একটি স্থায়ী পার্বত্য ব্যাটালিয়নের (র‌্যাব-১৫) জন্য …

Leave a Reply