নীড় পাতা » পাহাড়ের রাজনীতি » কাপ্তাই ও নানিয়ারচরে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত

কাপ্তাই ও নানিয়ারচরে আওয়ামী লীগের প্রার্থী চূড়ান্ত

EC-logoআসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে রাঙামাটির দুই উপজেলা কাপ্তাই ও নানিয়ারচরে নিজেদের প্রার্থী চূড়ান্ত করেছে রাঙামাটি জেলা আওয়ামী লীগ।
কাপ্তাই উপজেলায় চেয়ারম্যান প্রার্থী হিসেবে সাবেক উপজেলা সভাপতি ও জেলা আওয়ামী লীগের প্রস্তাবিত কমিটির সাংগঠনিক সম্পাদক মফিজুল হক,ভাইস চেয়ারম্যান হিসেবে উপজেলা যুবলীগের সভাপতি নাছিরউদ্দিন এবং মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে উমেচিং মারমাকে চূড়ান্ত করেছে দলটি।
একই সাথে নানিয়ারচর উপজেলায় চেয়ারম্যান হিসেবে ধর্মেস খীসা,ভাইস চেয়ারম্যান হিসেবে ঝিল্লোল মজুমদার এবং মহিলা ভাইস চেয়ারম্যান হিসেবে কোয়ালিটি চাকমাকে চূড়ান্ত করেছে আওয়ামী লীগ।
রাঙামাটি জেলা আওয়ামী লীগের কার্যকরি কমিটির সভায় এই বিষয়ে চূড়ান্ত সিদ্ধান্ত নেয়া হয়েছে বলে জানিয়েছে আওয়ামী লীগের একটি দায়িত্বশীল সূত্র। কাপ্তাই উপজেলার বর্তমান চেয়ারম্যান অংসুচাইন চৌধুরী উপজেলা আওয়ামী লীগের বর্তমান সভাপতি। ঠিক কি কারণে তাকে এবার মনোনয়ন দৌড়ে বিবেচনা করা হয়নি তা জানায়নি আওয়ামী লীগের সংশ্লিষ্ট সূত্র।

প্রসঙ্গত,পার্বত্য জেলা রাঙামাটিতে ১০ টি উপজেলা হলেও নির্বাচনের দ্বিতীয় পর্যায়ে আগামী ২৭ ফেব্রুয়ারি এই দুই উপজেলা কাপ্তাই ও নানিয়ারচরে নির্বাচন অনুষ্ঠিত হবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন।

Micro Web Technology

আরো দেখুন

ফুটবলের বিকাশে আসছে ডায়নামিক একাডেমি

পার্বত্য এলাকা রাঙামাটিতে ফুটবলকে আরও জনপ্রিয় করে তোলা, তৃনমূল পর্যায় থেকে ক্ষুদে ফুটবল খেলোয়াড় খুঁজে …

Leave a Reply